ঢাকা, শুক্রুবার, ফেব্রুয়ারী ২৪, ২০১৭

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : এপ্রিলে ঢাকায় আইপিইউ ১৩৬ তম সম্মেলন অনুষ্ঠিত হবে   |   শিক্ষা : মুক্তির উৎসবে শিক্ষার্থীদের শপথ   |    বিভাগীয় সংবাদ : গাংনীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে আহত ৮ * জয়পুরহাট শিবরাত্রি উৎসব শুরু : ভক্তদের পদভারে মুখরিত * কুয়েটে আগামীকাল থেকে শুরু হচ্ছে ওয়েস্টসেফ-১৭ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলন   |    জাতীয় সংবাদ : ন্যাশনাল ডিফেন্স কলেজ পরিচালিত ক্যাপস্টোন কোর্সের এলামনাই পুনর্মিলনী অনুষ্ঠিত* অপরাধ করলে তাকে শাস্তি পেতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী* ডব্লিওএলএফর সোস্যাল ইনোভেটর ক্যাটাগরিতে পুরস্কৃত হলেন হুইপ ইকবালুর রহিম* নয়াদিল্লির উদ্দেশে জয়শংকরের ঢাকা ত্যাগ   |    আন্তর্জাতিক সংবাদ : লিবিয়ায় জাহাজের কন্টেইনার থেকে ১৩ অভিবাসন প্রত্যাশীর লাশ উদ্ধার * ফিলিপাইনে প্রেসিডেন্টের সমালোচক নারী সিনেটর গ্রেফতার * কয়লা আমদানি নিষিদ্ধ প্রশ্নে মিত্র দেশ চীনের সমালোচনা উ. কোরিয়ার   |   খেলাধুলার সংবাদ : সিরিজে এগিয়ে যাওয়ার লক্ষ্যে নামছে নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা * জয়ের ধারায় ফিরতে চায় শীর্ষে থাকা চেলসি *   |   

রাজশাহী ও রংপুর বিভাগের দু-এক জায়গায় হালকা বৃষ্টি হতে পারে

ঢাকা, ১১ জানুয়ারি, ২০১৭ (বাসস): রাজশাহী ও রংপুর বিভাগের দু-এক জায়গায় হালকা বৃষ্টি অথবা গুঁড়িগুঁড়ি বৃষ্টি হতে পারে।
আজ বুধবার সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘন্টায় দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে।
মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকার কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।
এছাড়া রাজশাহী, কুড়িগ্রাম, নীলফামারী, পঞ্চগড় ও শ্রীমঙ্গল অঞ্চলসমূহের উপর দিয়ে মৃদু শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থেকে রংপুর ও রাজশাহী বিভাগে বিস্তার লাভ করতে পারে।
আবহাওয়া অধিদফতর জানায়, আগামী ৭২ ঘন্টায় সারাদেশে রাতের তাপমাত্রা আরো হ্রাস পেতে পারে।
সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। দিনের তাপমাত্রা উত্তরাংশে ১ থেকে ২ ডিগ্রী সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে এবং অন্যত্র প্রায় অপরিবর্তিত থাকতে পারে।
আজ ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৫টা ৩০ মিনিটে এবং আগামীকাল ঢাকায় সূর্যোদয় ভোর ৬টা ৪৪ মিনিটে।
আবহাওয়া চিত্রের সংক্ষিপ্তসারে বলা হয়, আন্দামান সাগর ও তৎসংলগ্ন এলাকায় একটি লঘুচাপ অবস্থান করছে। উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকা পর্যন্ত বিস্তৃত রয়েছে।