ঢাকা, বুধবার, জুন ২৮, ২০১৭

সংবাদ শিরোনাম 

খেলাধুলার সংবাদ : মুস্তাফিজুর ষষ্ঠ ও সাকিব নবম স্থানে * বিয়েতে কোন উপহার চান না মেসি * পর্তুগালকে ফাইনালে তুলতে নিজেকে উজার করে দিতে চান রোনাল্ডো * পর্তুগালকে হারাতে মুখিয়ে আছি আমরা : পিজ্জি * টি-২০ : শীর্ষে নিউজিল্যান্ড; দশম স্থানে বাংলাদেশ   |   খেলাধুলার সংবাদ : মুস্তাফিজুর ষষ্ঠ ও সাকিব নবম স্থানে * বিয়েতে কোন উপহার চান না মেসি * পর্তুগালকে ফাইনালে তুলতে নিজেকে উজার করে দিতে চান রোনাল্ডো * পর্তুগালকে হারাতে মুখিয়ে আছি আমরা : পিজ্জি * টি-২০ : শীর্ষে নিউজিল্যান্ড; দশম স্থানে বাংলাদেশ   |    বিভাগীয় সংবাদ : সাতক্ষীরায় পিকাপের ধাক্কায় ইজিবাইক যাত্রী নিহত   |    জাতীয় সংবাদ : ইসির অধীনেই নির্বাচন, সরকার থাকবে সহায়ক ভূমিকায় : ওবায়দুল কাদের * দেশের বিভিন্ন স্থানে ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টি হতে পারে * সাংবিধানিক ধারাবাহিকতা অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী * ত্রিশালে পিকআপ চাপায় দাদা-নাতনি নিহত   |    আন্তর্জাতিক সংবাদ : নাইজারে ২৪ অভিবাসীকে উদ্ধার, অনেকের মৃত্যুর আশঙ্কা * গাজায় হামাসের ঘাঁটিতে ইসরাইলের হামলা * পেরুর গিরিখাতে নিখোঁজ মার্কিনীর লাশের সন্ধান * জাপানের নৌঘাঁটিতে নিহত মার্কিন নৌসেনাদের সম্মানে স্মরণসভা * চীনে দুর্গত এলাকায় ফের ভূমিধস   |   

কেনিয়ায় সংঘর্ষে নিহত ১০

নাইরোবি, ২০ মার্চ, ২০১৭ (বাসস): ভয়াবহ খরা কবলিত কেনিয়ায় সর্বশেষ সহিংস ঘটনায় অন্তত ১০ জন নিহত হয়েছে। গ্রামীণ এলাকায় গবাদিপশুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে দুটি গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে এ ঘটনা ঘটে। সোমবার পুলিশ একথা জানায়।
ইসিওলো শহরের পুলিশ প্রধান চার্লেস ওন্তিতা বলেন, রোববার কেনিয়ায় মধ্যাঞ্চলীয় কোমে বোরানা ও সাম্বুরু গোষ্ঠীর রাখালদের মধ্যে বন্দুকযুদ্ধ হয়।
উভয় দলই সেখানে তাদের গবাদি পশুগুলোকে ঘাস খাওয়ানোর জন্য নিয়ে আসে।
তিনি আরো বলেন, উভয়পক্ষের মধ্যে এ সংঘর্ষে ১০ জন নিহত ও অপর দুই জন আহত হয়েছে। আমরা ঘটনাস্থলে আরো কর্মকর্তাদের মোতায়েন করেছি।
দেশটির পশ্চিমাঞ্চলীয় বারিঙ্গোর মুকুতানি এলাকায় ইলচামুস ও পোকোত গোষ্ঠীর রাখালদের মধ্যে গরুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে সংঘর্ষে ১৩ জন নিহত ওয়ার এক সপ্তাহ পর সর্বশেষ হতাহতের এই ঘটনা ঘটল।