ঢাকা, মঙ্গলবার, জুন ২৭, ২০১৭

সংবাদ শিরোনাম 

বিভাগীয় সংবাদ : লক্ষ্মীপুরে শত কোটি টাকার নারিকেলের ব্যবসা * জয়পুরহাটে বেরইল গ্রামের প্রায় ৬শ পরিবারের জীবিকা চলে চাঁই তৈরি করে   |   প্রধানমন্ত্রী : শান্তিপূর্ণ পরিবেশে ঈদ উদযাপিত হওয়ায় প্রধানমন্ত্রীর সন্তোষ প্রকাশ *মুক্তিযোদ্ধাদেরকে প্রধানমন্ত্রীর উপহার প্রদান   |    জাতীয় সংবাদ : দেশব্যাপী পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপিত *কড়া নিরাপত্তায় শান্তিপূর্ণ পরিবেশে শোলাকিয়ায় ঈদের জামাত অনুষ্ঠিত *দেশের স্বার্থে রাজনীতিতে ইতিবাচক ধারা ফিরিয়ে আনার আহ্বান ওবায়দুল কাদেরের   |    বিভাগীয় সংবাদ : মাগুরা শহরের নোমানী ময়দানে ঈদের নামাজ পড়লেন সাকিব * নড়াইলে জন্মভূমিতে ঈদের নামাজ আদায় করলেন মাশরাফি * খুলনায় যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল-ফিতর উদযাপিত   |    বিভাগীয় সংবাদ : মাগুরা শহরের নোমানী ময়দানে ঈদের নামাজ পড়লেন সাকিব * নড়াইলে জন্মভূমিতে ঈদের নামাজ আদায় করলেন মাশরাফি * খুলনায় যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল-ফিতর উদযাপিত   |   খেলাধুলার সংবাদ : দ্বিতীয় ওয়ানডে ১০৫ রানে জিতলো ভারত * সিরিজ জিতলো ইংল্যান্ড * ক্যামেরুনকে হারিয়ে সেমিফাইনালে জার্মানি * অস্ট্রেলিয়ার সাথে ড্র করেও সেমিফাইনালে চিলি * কনফেডারেশন কাপের সেমিফাইনাল লাইন-আপ   |   রাষ্ট্রপতি : ঈদ শান্তি ও বন্ধুত্বপূর্ণ সমাজ গড়ে তোলে : রাষ্ট্রপতি * রাষ্ট্রপতি ঈদের নামাজ পড়েছেন জাতীয় ঈদগাহ মাঠে   |   

ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৫

ভাদেরবাহ্ (ভারত), ২২ এপ্রিল, ২০১৭ (বাসস): ভারতের দোহা জেলার খেল্লানির কাছে শুক্রবার একটি গাড়ি রাস্তা থেকে ছিটকে ১৫০ ফুট নিচের একটি জলাশয়ে পড়ে এক নারীসহ চার জন প্রাণ হারিয়েছে। এই ঘটনায় অপর পাঁচ জন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটির চালক বাঁক নেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়।
দোদার পুলিশের ডিএসপি ইফতিখার আহমেদ বলেন, স্থানীয় সময় সকাল সাতটায় খেল্লানির কাছে গান্ধহ্ গ্রামে যাওয়ার পথে একটি টাটা সুমো গাড়ির দুর্ঘটনা হয়। গাড়িটি গুরদাসপুর থেকে আসছিল।
তিনি আরো বলেন, জেলা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা গাড়ির চার যাত্রীকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আহত অপর পাঁচ জনের অবস্থা গুরুতর।
ইফতিখান বলেন, পর্যাপ্ত ঘুম না হওয়ায় চালকের সম্ভবত ঘুম পেয়েছিল। তাই তন্দ্রাচ্ছন্ন থাকায় তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে মনে হচ্ছে।
এই ঘটনায় নিহতরা হচ্ছে- হাজি আলি, হাশিম দ্বীন, খাদিম হুসেইন ও আসিয়া বেগম। আহতরা হচ্ছেন- তালিব হুসেইন, হাসান দ্বীন, শহিদা বানু, লিয়াকত আলি ও হানিফা বানু।