ঢাকা, সোমবার, অক্টোবর ২৩, ২০১৭

সংবাদ শিরোনাম 

রাষ্ট্রপতি : শিলা ইসলামের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক   |   প্রধানমন্ত্রী : ত্রাণ তহবিলে প্রধানমন্ত্রীর অনুদান গ্রহণ * শিলা ইসলামের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক * মন্ত্রিসভায় শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট আইন অনুমোদন   |   বিজ্ঞান ও প্রযুক্তি : নাটোরে ই-সেবা সম্পর্কিত প্রেস ব্রিফিং   |   শিক্ষা : জয়পুরহাটের হাবিবুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত   |   খেলাধুলার সংবাদ : পাকিস্তান সফরে যাবে না লংকান কোচ * পন্টিংকে পেছনে ফেললেন কোহলি * ১০ জনের এভারটনকে ৫-২ গোলে উড়িয়ে দিল আর্সেনাল * আবারো চাইনিজ সুপার লীগের শিরোপা জিতলো গুয়াংজু এভারগ্রান্ডে * কেনের দুই গোলে টটেনহ্যামে বিধ্বস্ত লিভারপুল   |    বিভাগীয় সংবাদ : নারায়ণগঞ্জে দেয়াল চাপায় তিন বোন নিহত * জয়পুরহাটে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণে ১ হাজার ১৭৮টি প্রকল্প বাস্তবায়ন *নিষেধাজ্ঞা শেষ : পদ্মা মেঘনায় ইলিশ ধরা শুরু *কচা নদীর ওপর নির্মিত হবে বেকুটিয়া সেতু   |   আবহাওয়া : সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকবে   |    আন্তর্জাতিক সংবাদ : নাইজেরিয়ায় ত্রয়ী আত্মঘাতী হামলায় ১৩ জন নিহত *জাপানে ঘূর্ণিঝড়ের আঘাতে ২ জনের প্রাণহানি * উত্তর কোরিয়াকে মোকাবেলার দৃঢ় অঙ্গীকার অ্যাবের * আফগান-ন্যাটো যৌথ অভিযানে ৫ জঙ্গি নিহত ও আহত ১৩ * ইয়েমেনে সামরিক ঘাঁটিতে হামলায় ৮ জন নিহত   |    জাতীয় সংবাদ : জামায়াত নেতা আজিজসহ ৬ জনের বিরুদ্ধে রায় যে কোন দিন *সৈয়দ আশরাফের সহধর্মিনীর ইন্তেকাল * ৭৫-এর ১৫ আগস্ট ও ২০০৪-এর ২১ আগস্ট হত্যাকান্ড একই সূত্রে গাথা : সৈয়দ রেজাউর   |   

ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৫

ভাদেরবাহ্ (ভারত), ২২ এপ্রিল, ২০১৭ (বাসস): ভারতের দোহা জেলার খেল্লানির কাছে শুক্রবার একটি গাড়ি রাস্তা থেকে ছিটকে ১৫০ ফুট নিচের একটি জলাশয়ে পড়ে এক নারীসহ চার জন প্রাণ হারিয়েছে। এই ঘটনায় অপর পাঁচ জন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটির চালক বাঁক নেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়।
দোদার পুলিশের ডিএসপি ইফতিখার আহমেদ বলেন, স্থানীয় সময় সকাল সাতটায় খেল্লানির কাছে গান্ধহ্ গ্রামে যাওয়ার পথে একটি টাটা সুমো গাড়ির দুর্ঘটনা হয়। গাড়িটি গুরদাসপুর থেকে আসছিল।
তিনি আরো বলেন, জেলা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা গাড়ির চার যাত্রীকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আহত অপর পাঁচ জনের অবস্থা গুরুতর।
ইফতিখান বলেন, পর্যাপ্ত ঘুম না হওয়ায় চালকের সম্ভবত ঘুম পেয়েছিল। তাই তন্দ্রাচ্ছন্ন থাকায় তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে মনে হচ্ছে।
এই ঘটনায় নিহতরা হচ্ছে- হাজি আলি, হাশিম দ্বীন, খাদিম হুসেইন ও আসিয়া বেগম। আহতরা হচ্ছেন- তালিব হুসেইন, হাসান দ্বীন, শহিদা বানু, লিয়াকত আলি ও হানিফা বানু।