ঢাকা, বুধবার, এপ্রিল ২৬, ২০১৭

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : আগামীকাল ঢাকায় আসছেন ডেভিড ক্যামেরন * এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ আগামী ৪ মে   |    জাতীয় সংবাদ : ১৭৯৬.৪০ কোটি টাকা ব্যয়ে ১২ জেলায় হাই-টেক পার্ক স্থাপিত হচ্ছে * টঙ্গী, নারায়ণগঞ্জ, সিলেট ও রংপুরে শ্রম আদালত স্থাপন করা হবে : আইনমন্ত্রী * দেশের সকল জেলা রেল নেটওয়ার্কের আওতায় আনা হবে : রেলমন্ত্রী    |   প্রধানমন্ত্রী : সারাদেশে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপনসহ ১৩ প্রকল্প অনুমোদন * উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত করতে নতুন প্রজন্ম বিজ্ঞান চর্চায় নিজেদের আত্মনিয়োগ করবেন : প্রধানমন্ত্রী   |   রাষ্ট্রপতি : স্বাস্থ্য পরীক্ষার জন্য রাষ্ট্রপতি লন্ডনে পৌঁছেছেন * বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে দ্রুত গতিতে ধাবমান : রাষ্ট্রপতি   |    জাতীয় সংবাদ : যত দুর্যোগই আসুক বাংলাদেশ তা মোকাবেলায় সক্ষম : প্রধান বিচারপতি * আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে : হানিফ * প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ ব্রান্ডিং নিয়ে আলোচনা * মুক্তিযোদ্ধাদের জন্য ৫ বছরের মাল্টিপল এন্ট্রি ভিসা   |    অর্থনীতি : এনপিও এবং নাসিবের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর   |    আন্তর্জাতিক সংবাদ : কেনিয়ায় সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ২৪ জন নিহত * চিলির মধ্যাঞ্চলে ৬.৯ মাত্রার ভূমিকম্প *চীনে সড়ক দুর্ঘটনায় ৬ জনের প্রাণহানি   |   আবহাওয়া : অস্থায়ীভাবে ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে   |    বিভাগীয় সংবাদ : বেনাপোলে ভারতীয় শাড়ি থ্রি-পিস উদ্ধার *মেহেরপুর পৌর নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে * জয়পুরহাটের কড়ই-কাদিরপুর গণহত্যা দিবসের দুদিনব্যাপী কর্মসূচী শুরু * কৃষকের দোরগোড়ায় ব্যাকিং সেবা পৌঁছে দিতে রাকাব প্রতিজ্ঞাবদ্ধ   |   খেলাধুলার সংবাদ : চ্যাম্পিয়ন্স ট্রফি কঠিন চ্যালেঞ্জ : মাশরাফি *ক্রিকেট : পাকিস্তান ৯ জুলাই বাংলাদেশে আসবে *প্রিমিয়ার লিগ : আগামীকাল আশরাফুলের মুখোমুখি মুশফিক-মাশরাফি   |   

ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৫

ভাদেরবাহ্ (ভারত), ২২ এপ্রিল, ২০১৭ (বাসস): ভারতের দোহা জেলার খেল্লানির কাছে শুক্রবার একটি গাড়ি রাস্তা থেকে ছিটকে ১৫০ ফুট নিচের একটি জলাশয়ে পড়ে এক নারীসহ চার জন প্রাণ হারিয়েছে। এই ঘটনায় অপর পাঁচ জন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটির চালক বাঁক নেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়।
দোদার পুলিশের ডিএসপি ইফতিখার আহমেদ বলেন, স্থানীয় সময় সকাল সাতটায় খেল্লানির কাছে গান্ধহ্ গ্রামে যাওয়ার পথে একটি টাটা সুমো গাড়ির দুর্ঘটনা হয়। গাড়িটি গুরদাসপুর থেকে আসছিল।
তিনি আরো বলেন, জেলা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা গাড়ির চার যাত্রীকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আহত অপর পাঁচ জনের অবস্থা গুরুতর।
ইফতিখান বলেন, পর্যাপ্ত ঘুম না হওয়ায় চালকের সম্ভবত ঘুম পেয়েছিল। তাই তন্দ্রাচ্ছন্ন থাকায় তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে মনে হচ্ছে।
এই ঘটনায় নিহতরা হচ্ছে- হাজি আলি, হাশিম দ্বীন, খাদিম হুসেইন ও আসিয়া বেগম। আহতরা হচ্ছেন- তালিব হুসেইন, হাসান দ্বীন, শহিদা বানু, লিয়াকত আলি ও হানিফা বানু।