ঢাকা, মঙ্গলবার, মে ২৩, ২০১৭

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : ভোট কারচুপি করতে পারবে না বলেই বিএনপি ইভিএম পদ্ধতি বাতিলের দাবি জানিয়েছে : হানিফ * সামাজিক নিরাপত্তা কর্মসূচি বদলে দিলো ক্ষুদ্র নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর হতদরিদ্রদের জীবন *   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে   |    আন্তর্জাতিক সংবাদ : ম্যানচেস্টারে বিস্ফোরণ: নিহত ১৯, আহত অর্ধশতাধিক   |   প্রধানমন্ত্রী : প্রধানমন্ত্রীর পবিত্র উমরাহ্ পালন   |    বিভাগীয় সংবাদ : নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী ও পাঁচগ্রাম ইউপির ভোটগ্রহণ চলছে * নাটোর প্রেসক্লাবের ৪০ বছর পূর্তিতে সাবেক নেতৃবৃন্দকে সম্মাননা প্রদান * আজ লোহাগড়ার ইতনা গণহত্যা দিবস   |   প্রধানমন্ত্রী : প্রধানমন্ত্রীর পবিত্র উমরাহ্ পালন   |   

ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৫

ভাদেরবাহ্ (ভারত), ২২ এপ্রিল, ২০১৭ (বাসস): ভারতের দোহা জেলার খেল্লানির কাছে শুক্রবার একটি গাড়ি রাস্তা থেকে ছিটকে ১৫০ ফুট নিচের একটি জলাশয়ে পড়ে এক নারীসহ চার জন প্রাণ হারিয়েছে। এই ঘটনায় অপর পাঁচ জন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটির চালক বাঁক নেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়।
দোদার পুলিশের ডিএসপি ইফতিখার আহমেদ বলেন, স্থানীয় সময় সকাল সাতটায় খেল্লানির কাছে গান্ধহ্ গ্রামে যাওয়ার পথে একটি টাটা সুমো গাড়ির দুর্ঘটনা হয়। গাড়িটি গুরদাসপুর থেকে আসছিল।
তিনি আরো বলেন, জেলা হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা গাড়ির চার যাত্রীকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আহত অপর পাঁচ জনের অবস্থা গুরুতর।
ইফতিখান বলেন, পর্যাপ্ত ঘুম না হওয়ায় চালকের সম্ভবত ঘুম পেয়েছিল। তাই তন্দ্রাচ্ছন্ন থাকায় তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে মনে হচ্ছে।
এই ঘটনায় নিহতরা হচ্ছে- হাজি আলি, হাশিম দ্বীন, খাদিম হুসেইন ও আসিয়া বেগম। আহতরা হচ্ছেন- তালিব হুসেইন, হাসান দ্বীন, শহিদা বানু, লিয়াকত আলি ও হানিফা বানু।