ঢাকা, শনিবার, এপ্রিল ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

খেলাধুলার সংবাদ : ইংল্যান্ডের নির্বাচক হিসেবে নিয়োগ পেলেন সাবেক ব্যাটসম্যান স্মিথ *ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়ার বিপক্ষে দিবা-রাত্রির টেস্ট খেলবে না ভারত * ওয়েঙ্গারের উত্তরসূরী হিসেবে পাঁচজনকে বিবেচনা করা হচ্ছে   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে   |    বিভাগীয় সংবাদ : মেহেরপুরের মোমিনুলের আর্সেনিকমুক্ত প্লান্ট আবিস্কার *পিরোজপুর আধুনিক কারাগারের নির্মাণ কাজ এগিয়ে চলছে    |    আন্তর্জাতিক সংবাদ : উ. কোরিয়ার প্রতিশ্রুতিতে সন্তুষ্ট নয় জাপান *সিনেট প্যানেলে প্রত্যাখ্যাত হতে পারেন পম্পেও * অশালীন ভিডিও : সৌদি আরবে বন্ধ করে দেয়া হলো নারী শরীরচর্চা কেন্দ্র *পারমাণবিক অস্ত্র নিরস্ত্রীকরণ প্রশ্নে ইতিবাচক পদক্ষেপ উ.কোরিয়ার   |   

ভারতে বাস খাদে পড়ে নিহত ৮

নয়াদিল্লী, ১৩ জানুয়ারি, ২০১৮ (বাসস ডেস্ক) : ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকে শনিবার একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে পুকুরে পড়ে গেলে অন্তত আট জন নিহত ও আরো দশ জনের বেশি লোক আহত হয়েছে।
দেশটির পুলিশ একথা জানিয়েছে।
কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরু থেকে প্রায় ২৫০ কিলোমিটার দূরে অবস্থিত রাজ্যের হাসান জেলার কারিকিরির কাছে জাতীয় মহাসড়ক ৭৫-এ এই দুর্ঘটনা ঘটে।
এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা বলেন, রাষ্ট্রীয় মালিকানাধীন বাসটিতে চালক ও কন্ডাক্টরসহ ৫০ আরোহী ছিল। দ্রুতগামী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেইলিং ভেঙ্গে নিচে পড়ে যায়।
খবর সিনহুয়ার।
এতে ঘটনাস্থলেই দুই নারীসহ আট জন নিহত হয়। আহতদের নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় বাসটির চালকও মারা গেছেন।
বাসটি বেঙ্গালুরু থেকে ধারমাস্তালা যাচ্ছিল।