ঢাকা, রবিবার, অক্টোবর ২২, ২০১৭

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : সরকারি-বেসরকারি সম্মিলিত উদ্যোগে দেশে নিরাপদ সড়ক সম্ভব : প্রধানমন্ত্রী * রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে মিয়ানমারের ওপর আরো চাপ দিন : প্রধানমন্ত্রী   |    অর্থনীতি : পেপল সার্ভিসে রেমিটেন্স প্রবাহ বৃদ্ধি পাবে   |    জাতীয় সংবাদ : নতুন করে আসা রোহিঙ্গাদের সহায়তা দেয়া হচ্ছে : ইউএনএইচসিআর * প্রধানমন্ত্রীর প্রেস সচিবের বাসস অফিস পরিদর্শন * আগামীকাল আসছেন সুষমা স্বরাজ * স্থল নিম্নচাপটি ক্রমান্বয়ে দুর্বল হয়ে যেতে পারে * বাংলাদেশের বন্ধু মুক্তিযোদ্ধা ম্যারিনো রিগন আর নেই   |    জাতীয় সংবাদ : আদর্শবান মানুষদের রাজনীতিতে আসা উচিত : শিল্পমন্ত্রী * ৩শ ৬০ টি বধ্যভূমির তালিকা তৈরি করা হয়েছে : মুক্তিযুদ্ধ মন্ত্রী * রোহিঙ্গাদের জঙ্গিবাদী কাজে ব্যবহার করতে একটি মহল তৎপর হয়ে উঠেছে : কামরুল ইসলাম   |   শিক্ষা : ঢাবি ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর খ ইউনিটের ভর্তিচ্ছুদের সাক্ষাৎকারের তারিখ পরিবর্তন   |   রাষ্ট্রপতি : স্বাস্থ্য পরীক্ষার জন্য রাষ্ট্রপতির লন্ডন যাত্রা * সড়ক দুর্ঘটনা রোধে বিকল্প যানবাহনের টেকসই পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করতে হবে : রাষ্ট্রপতি * স্বাস্থ্য পরীক্ষার জন্য রাষ্ট্রপতির লন্ডনে পৌঁছেছেন   |   আবহাওয়া : আগামীকাল সকাল পর্যন্ত বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে   |   খেলাধুলার সংবাদ : শেষ ম্যাচে জয় চায় বাংলাদেশ * ছেলেবেলার স্বপ্ন পূরণ হয়েছে হাসান আলীর *আগুয়েরোকে ডাকা হলেও আবরো বাদ হিগুয়েইন * ২০১৮ সালে ফুটবল ক্যারিয়ার শুরু করতে চান বোল্ট * কোহলি-ধোনির বিপক্ষে বোলিং করলেন অর্জুন   |    জাতীয় সংবাদ : ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলা : ২৩ অক্টোবর থেকে যুক্তিতর্ক * সারাদেশে ৮৪ হাজার ভূমিহীন পরিবারকে খাসজমি দেয়া হয়েছে : ভূমিমন্ত্রী * জনগণের কাছে গ্রহণযোগ্যরা আওয়ামী লীগের মনোনয়ন পাবে : ওবায়দুল কাদের   |    আন্তর্জাতিক সংবাদ : মালয়েশিয়ায় ভূমিধসে ১৪ জনের মৃত্যুর আশংকা * সোমালিয়ায় গাড়ি বোমা হামলা : মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩৫৮ *আফগানিস্তানে মসজিদে আত্মঘাতী হামলার নিন্দা জাতিসংঘ মহাসচিবের * মিসরে সড়ক দুর্ঘটনায় ১৬ জন নিহত   |   

দিনাজপুরে জোড়া খুনের মূল হত্যাকারী কুড়িগ্রাম থেকে গ্রেফতার

রংপুর, ২০ মার্চ, ২০১৭ (বাসস) : র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় পীর ফরহাদ হোসেন চৌধুরী ও তার পালিত কন্যা রুপালি বেগম হত্যাকান্ডের মূল হত্যাকারী শফিকুল ইসলাম বাবুকে (২৮) গ্রেফতার করেছে।
আজ সোমবার ভোরে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানাধীন সীমান্তবর্তী জয়মনিরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম বাবু দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার দৌলা শাহপাড়া গ্রামের আজিমুদ্দিনের ছেলে।
আজ সোমবার রংপুর র‌্যাব-১৩ ব্যাটালিয়ন প্রধান কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে কমান্ডিং অফিসার (অধিনায়ক) এটিএম আতিকুল্যাহ গ্রেফতারের বিষয়টি সাংবাদিকদেরকে অবহিত করেন।
তিনি এসময় জানান, গত ১৩ মার্চ পীর ফরহাদ হোসেন ও তার গৃহপরিচারিকাকে দরবার শরীফের ভিতর গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশের পাশাপাশি র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে। হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ অপর প্রতিপক্ষ পীর ইসাহাক আলী ও নিহত পীরের খাদেম সাইদুর রহমানকে গ্রেফতার করে। ওই দুজনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের পরিকল্পনায় শফিকুল ইসলাম বাবু ও তার সহযোগিরা মিলে এ হত্যাকান্ড টি সংঘটিত করে।
র‌্যাব-১৩ এর অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার ভোরে কিলিং মিশনে অংশ নেওয়া শফিকুলকে গ্রেফতার করে র‌্যাবের একটি দল।
এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও তিনি জানান।
এসময় র‌্যাব-১৩ এর উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার নজরুল ইসলামসহ অন্যান্য র‌্যাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।