ঢাকা, বুধবার, মে ২৪, ২০১৭

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : রপ্তানি ৬০ বিলিয়ন মার্কিন ডলারে উন্নীত করতে বাজার সম্প্রসারণের বিকল্প নেই : বাণিজ্যমন্ত্রী   |    আন্তর্জাতিক সংবাদ : ব্রিটেনে সর্বোচ্চ সতর্কতা, নেমেছে সেনাবাহিনী   |    আন্তর্জাতিক সংবাদ : ব্রিটেনে সর্বোচ্চ সতর্কতা, নেমেছে সেনাবাহিনী   |    জাতীয় সংবাদ : ঈদে যাত্রীদের সেবা নিশ্চিত করতে বিআরটিসির নয়শ বাস প্রস্তুত থাকবে : ওবায়দুল কাদের * শ্রমঘন ক্ষুদ্র ও মাঝারি শিল্পের প্রসার জরুরি : আমু * ইসির প্রস্তাবিত রোডম্যাপ বিষয়ে আওয়ামী লীগ পজিটিভ : ওবায়দুল কাদের   |   প্রধানমন্ত্রী : সৌদি আরব সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী * প্রধানমন্ত্রীর সঙ্গে চন্দ্রিকা কুমারাতুঙ্গার সৌজন্য সাক্ষাৎ * নজরুল ছিলেন অসাম্প্রদায়িকতা ও জাতীয়তাবোধের মূর্ত প্রতীক : শেখ হাসিনা   |    জাতীয় সংবাদ : বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নই ছিল ড. ওয়াজেদ মিয়ার স্বপ্ন * ষোড়শ সংশোধনী বিষয়ে আপিল শুনানি অব্যাহত * বিএনপির গুলশান অফিস গণতন্ত্রের নয়, মানুষ পুড়িয়ে মারার প্রতীক : ড. হাছান মাহমুদ   |   বিজ্ঞান ও প্রযুত্তি : হবিগঞ্জে ৪ দিনব্যপী কৃষি ও প্রযুক্তি মেলা শুরু   |   খেলাধুলার সংবাদ : আইপিএল থাকলে ২০০৩ বিশ্বকাপ জিততাম আমরা : টেন্ডুলকার * আমির নিজের সেরা ফর্মে ফিরছেন : মাহমুদ   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে   |    আন্তর্জাতিক সংবাদ : আফগানিস্তানে বন্দুকযুদ্ধে ১০ জঙ্গি নিহত * কিম জং-উন উন্মাদ : ট্রাম্প * চীনে কয়লা খনিতে বন্যায় ৬ জনের মৃত্যু * ফিলিপাইনে দুতার্তের মাদক বিরোধী অভিযানের প্রশংসা ট্রাম্পের * ভারতে পুণ্যার্থীবাহী বাস খাদে পড়ে নিহত ২১   |    বিভাগীয় সংবাদ : জয়পুরহাটে ক্ষেতলাল পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থী সিরাজুলের জয়লাভ   |   

দিনাজপুরে জোড়া খুনের মূল হত্যাকারী কুড়িগ্রাম থেকে গ্রেফতার

রংপুর, ২০ মার্চ, ২০১৭ (বাসস) : র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় পীর ফরহাদ হোসেন চৌধুরী ও তার পালিত কন্যা রুপালি বেগম হত্যাকান্ডের মূল হত্যাকারী শফিকুল ইসলাম বাবুকে (২৮) গ্রেফতার করেছে।
আজ সোমবার ভোরে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানাধীন সীমান্তবর্তী জয়মনিরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম বাবু দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার দৌলা শাহপাড়া গ্রামের আজিমুদ্দিনের ছেলে।
আজ সোমবার রংপুর র‌্যাব-১৩ ব্যাটালিয়ন প্রধান কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে কমান্ডিং অফিসার (অধিনায়ক) এটিএম আতিকুল্যাহ গ্রেফতারের বিষয়টি সাংবাদিকদেরকে অবহিত করেন।
তিনি এসময় জানান, গত ১৩ মার্চ পীর ফরহাদ হোসেন ও তার গৃহপরিচারিকাকে দরবার শরীফের ভিতর গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশের পাশাপাশি র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে। হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ অপর প্রতিপক্ষ পীর ইসাহাক আলী ও নিহত পীরের খাদেম সাইদুর রহমানকে গ্রেফতার করে। ওই দুজনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের পরিকল্পনায় শফিকুল ইসলাম বাবু ও তার সহযোগিরা মিলে এ হত্যাকান্ড টি সংঘটিত করে।
র‌্যাব-১৩ এর অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার ভোরে কিলিং মিশনে অংশ নেওয়া শফিকুলকে গ্রেফতার করে র‌্যাবের একটি দল।
এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও তিনি জানান।
এসময় র‌্যাব-১৩ এর উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার নজরুল ইসলামসহ অন্যান্য র‌্যাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।