ঢাকা, শুক্রুবার, মে ২৫, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : মাদকের ডন বা গডফাদার যে দলের হোক না কেউই ছাড় পাবে না : ওবায়দুল কাদের * ঢাকা বিশ্ববিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত   |   প্রধানমন্ত্রী : ঢাকা-দিল্লী সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী   |    বিভাগীয় সংবাদ : ঝালকাঠিতে একটি বাড়ি একটি খামার প্রকল্পের সদস্যদের প্রশিক্ষণ সমাপ্ত   |    আন্তর্জাতিক সংবাদ : নাজিব রাজাকের বাসভবন থেকে ৩০ মিলিয়ন মার্কিন ডলার উদ্ধার * লিবিয়ার বেনগাজিতে গাড়ি বোমা হামলায় ৭ জন নিহত   |   প্রধানমন্ত্রী : দুদিনের সফরে প্রধানমন্ত্রী কলকাতায় পৌঁছেছেন   |   

দিনাজপুরে জোড়া খুনের মূল হত্যাকারী কুড়িগ্রাম থেকে গ্রেফতার

রংপুর, ২০ মার্চ, ২০১৭ (বাসস) : র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় পীর ফরহাদ হোসেন চৌধুরী ও তার পালিত কন্যা রুপালি বেগম হত্যাকান্ডের মূল হত্যাকারী শফিকুল ইসলাম বাবুকে (২৮) গ্রেফতার করেছে।
আজ সোমবার ভোরে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানাধীন সীমান্তবর্তী জয়মনিরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম বাবু দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার দৌলা শাহপাড়া গ্রামের আজিমুদ্দিনের ছেলে।
আজ সোমবার রংপুর র‌্যাব-১৩ ব্যাটালিয়ন প্রধান কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে কমান্ডিং অফিসার (অধিনায়ক) এটিএম আতিকুল্যাহ গ্রেফতারের বিষয়টি সাংবাদিকদেরকে অবহিত করেন।
তিনি এসময় জানান, গত ১৩ মার্চ পীর ফরহাদ হোসেন ও তার গৃহপরিচারিকাকে দরবার শরীফের ভিতর গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশের পাশাপাশি র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে। হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ অপর প্রতিপক্ষ পীর ইসাহাক আলী ও নিহত পীরের খাদেম সাইদুর রহমানকে গ্রেফতার করে। ওই দুজনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের পরিকল্পনায় শফিকুল ইসলাম বাবু ও তার সহযোগিরা মিলে এ হত্যাকান্ড টি সংঘটিত করে।
র‌্যাব-১৩ এর অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার ভোরে কিলিং মিশনে অংশ নেওয়া শফিকুলকে গ্রেফতার করে র‌্যাবের একটি দল।
এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও তিনি জানান।
এসময় র‌্যাব-১৩ এর উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার নজরুল ইসলামসহ অন্যান্য র‌্যাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।