ঢাকা, রবিবার, এপ্রিল ২৩, ২০১৭

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : সকল শিশুর শিক্ষা সহায়তা নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর আহবান   |    জাতীয় সংবাদ : কওমী মাদ্রাসার স্বীকৃতির সাথে জঙ্গিবাদের কোন সম্পর্ক নেই : স্বরাষ্ট্রমন্ত্রী * বাঙালি সংস্কৃতি স্বমহিমায় বিশ্বে প্রতিষ্ঠিত হয়েছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী * মানবতাবিরোধী অপরাধে দু'জনের বিরুদ্ধে পরোয়ানা, নয়জনকে হাজিরের নির্দেশ   |    আন্তর্জাতিক সংবাদ : ফিলিপাইনে জঙ্গি বিরোধী অভিযানে ৪ বন্দুকধারী নিহত * চিলির উপকূলে ৫.৯ মাত্রার ভূমিকম্প * চীনের পূর্বাঞ্চলে ভূমিধসে ৩ জনের প্রাণহানি   |   খেলাধুলার সংবাদ : পুনে ও মুম্বাইয়ের দুর্দান্ত জয় * বৃষ্টির কারণে দ্বিতীয় দিন খেলা হলো মাত্র ৬৯ বল   |   

দিনাজপুরে জোড়া খুনের মূল হত্যাকারী কুড়িগ্রাম থেকে গ্রেফতার

রংপুর, ২০ মার্চ, ২০১৭ (বাসস) : র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় পীর ফরহাদ হোসেন চৌধুরী ও তার পালিত কন্যা রুপালি বেগম হত্যাকান্ডের মূল হত্যাকারী শফিকুল ইসলাম বাবুকে (২৮) গ্রেফতার করেছে।
আজ সোমবার ভোরে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানাধীন সীমান্তবর্তী জয়মনিরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম বাবু দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার দৌলা শাহপাড়া গ্রামের আজিমুদ্দিনের ছেলে।
আজ সোমবার রংপুর র‌্যাব-১৩ ব্যাটালিয়ন প্রধান কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে কমান্ডিং অফিসার (অধিনায়ক) এটিএম আতিকুল্যাহ গ্রেফতারের বিষয়টি সাংবাদিকদেরকে অবহিত করেন।
তিনি এসময় জানান, গত ১৩ মার্চ পীর ফরহাদ হোসেন ও তার গৃহপরিচারিকাকে দরবার শরীফের ভিতর গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশের পাশাপাশি র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে। হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ অপর প্রতিপক্ষ পীর ইসাহাক আলী ও নিহত পীরের খাদেম সাইদুর রহমানকে গ্রেফতার করে। ওই দুজনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের পরিকল্পনায় শফিকুল ইসলাম বাবু ও তার সহযোগিরা মিলে এ হত্যাকান্ড টি সংঘটিত করে।
র‌্যাব-১৩ এর অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার ভোরে কিলিং মিশনে অংশ নেওয়া শফিকুলকে গ্রেফতার করে র‌্যাবের একটি দল।
এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও তিনি জানান।
এসময় র‌্যাব-১৩ এর উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার নজরুল ইসলামসহ অন্যান্য র‌্যাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।