ঢাকা, বুধবার, জানুয়ারী ১৭, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : উন্নত দেশগুলোকে বাংলাদেশের পাশে দাঁড়ানোর আহবান প্রধানমন্ত্রীর   |   আবহাওয়া : দেশের কিছু স্থানে শৈত্যপ্রবাহ কমবে   |   খেলাধুলার সংবাদ : যুব বিশ্বকাপ : ইংল্যান্ডের বিপক্ষে কঠিন পরীক্ষায় বাংলাদেশের যুবারা * জুনে ব্যাঙ্গালুরুতে ইতিহাসের প্রথম টেস্ট খেলবে আফগানিস্তান * মিরপুর স্টেডিয়ামের শততম ওয়ানডে ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিং-এ শ্রীলংকা   |    জাতীয় সংবাদ : ঢাকা উত্তর সিটির উপ-নির্বাচন স্থগিত * নবম ওয়েজ বোর্ডে সাংবাদিকদের স্বার্থ গুরুত্ব পাবে: তারানা হালিম * আপিল শুনানির কার্যতালিকায় যুদ্ধাপরাধী আজহার-কায়সার-সুবহানের মামলা   |    আন্তর্জাতিক সংবাদ : ফিলিস্তিনের জন্য জাতিসংঘ সংস্থা থেকে বরাদ্দকৃত অর্থ প্রত্যাহার যুক্তরাষ্ট্রের * মিয়ানমারে রাখাইন বৌদ্ধদের ওপর পুলিশের হামলা ॥ নিহত ৭ * পেরুর সাবেক প্রেসিডেন্টের হাসপাতাল ত্যাগ * মেক্সিকোয় গণকবর থেকে ৩২টি লাশ উদ্ধার    |   

বরগুনায় সড়ক দুর্ঘটনায় নৌবাহিনীর ৩ সদস্য নিহত

বরগুনা, ২১ এপ্রিল, ২০১৭ (বাসস): বরগুনার আমতলী-কলাপাড়া সড়কের বান্দ্রা মোড়ে আজ দুপুরে সড়ক দুর্ঘটনায় নৌ বাহিনীর তিন সদস্য নিহত হয়।
নিহত সদস্যরা হলো- মো. ফুয়াদ হোসাইন (২৩) ও আ. সাদেক (৩০) এবং এনামুল হক (৩০) ।
স্থানীয় জনগণ ও আমতলী থানা পুলিশ জানায়, নিহত তিন জনই প্রেষণে পটুয়াখালী কোস্টগার্ডে কর্মরত ছিল।
আজ দুপুর পৌনে একটার দিকে নৌ বাহিনীর ওই তিন সদস্য একটি মোটরসাইকেলে করে কলাপাড়ার দিকে যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা পটুয়াখালীগামী যাত্রীবাহী বাস আল্লাহর দান তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ফুয়াদ ও সাদেক এবং এনামুল মারা যায়।
আমতলী থানার এসআই আ. খালেক জানান, দুর্ঘটনার পর বাসচালক পালিয়ে যায়। বাসটি আটক করে আমতলী থানায় নিয়ে আসা হয়েছে।
আমতলী থানার ওসি মো. সহিদুল্লাহ জানান, নিহতদের লাশ মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা হয়েছে।