ঢাকা, শনিবার, এপ্রিল ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

বিভাগীয় সংবাদ : মেহেরপুরের মোমিনুলের আর্সেনিকমুক্ত প্লান্ট আবিস্কার   |    আন্তর্জাতিক সংবাদ : সিনেট প্যানেলে প্রত্যাখ্যাত হতে পারেন পম্পেও * অশালীন ভিডিও : সৌদি আরবে বন্ধ করে দেয়া হলো নারী শরীরচর্চা কেন্দ্র *পারমাণবিক অস্ত্র নিরস্ত্রীকরণ প্রশ্নে ইতিবাচক পদক্ষেপ উ.কোরিয়ার   |   

লক্ষ্মীপুরে বন্ধুকযুদ্ধে নিহত-১, অস্ত্র ও গুলি উদ্ধার

লক্ষ্মীপুর, ১৯ মে, ২০১৭ (বাসস) : জেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. রাসেল ওরফে কালা রাসেল নামে একাধিক মামলার এক আসামী নিহত হয়েছে। এ সময় ১টি পিস্তল, ১টি এলজি, ৫রাউন্ড কার্তুজ ও ২রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোর রাতে লক্ষ্মীপুরের দত্তপাড়া ও নোয়াখালীর চাটখীল সমান্তবর্তী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এর আগে বৃহস্পতিবার ভোরে লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তরজয়পুর গ্রাম থেকে নিহত রাসেল ও বাবুল নামে তার এক সহযোগীকে একটি একনলা বন্দুকসহ আটক করে পুলিশ।
পুলিশ বলেছে, ১ বন্দুকযুদ্ধে নিহত রাসেল নোয়াখালী আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ডাকাতিসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগে বিভিন্ন থানায় ২০টি মামলা রয়েছে। নিহত রাসেল নোয়াখালীর চাটখিল থানার চয়ানী টকবা গ্রামের আব্দুল করিমের ছেলে।
চন্দ্রগঞ্জ থানার ওসি মোক্তার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে রাসেল ও তার এক সহযোগীকে একটি বন্দুকসহ আটক করা হয়। পরে শুক্রবার ভোর রাতে রাসেলের স্বীকারোক্তি মতে অস্ত্র উদ্ধার গেলে লক্ষ্মীপুরের দত্তপাড়া ও নোয়াখালীর চাটখীল সিমান্তবর্তী এলাকায় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছুঁড়লে রাসেল গুলিবিদ্ধ হয়। একইসময় ৩ পুলিশ সদস্যও আহত হয়। পরে তার সহযোগীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ১টি এলজি, ৫রাউন্ড কার্তুজ ও ২রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত রাসেলের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ২০টি মামলা রয়েছে।
ওসি জানান, আহত পুলিশ সদস্যরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ।