ঢাকা, রবিবার, এপ্রিল ২২, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : প্রধানমন্ত্রী আগামীকাল দেশে ফিরছেন   |   খেলাধুলার সংবাদ : দ্বিতীয় খেলোয়াড় হিসেবে পাঁচটি কোপা ফাইনালে গোল করলেন মেসি * সেভিয়াকে বিধ্বস্ত করে ৩০তম কোপা ডেল রে শিরোপা জিতলো বার্সেলোনা   |    জাতীয় সংবাদ : সরকারের কার্যকরী পদক্ষেপের ফলেই বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ : শিক্ষামন্ত্রী   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে   |    অর্থনীতি : ভোলায় বোরোর বাম্পার ফলনের সম্ভাবনা   |    বিভাগীয় সংবাদ : নড়াইলে উচ্ছে চাষে ঝুকছেন কৃষকরা   |    আন্তর্জাতিক সংবাদ : আফগানিস্তানে সংঘর্ষে ১১ জন নিহত * চীনের দক্ষিণাঞ্চলে নৌকাডুবিতে ১৭ জনের মৃত্যু * সিরিয়ার রাকায় গণকবরে ২শটি লাশ পাওয়া গেছে   |   

মাদারীপুরে আর্ন্তজাতিক নারী পাচারকারী চক্রের সদস্য মা ও ছেলে আটক

মাদারীপুর, ১২ আগস্ট, ২০১৭ (বাসস) : জেলায় আর্ন্তজাতিক নারী পাচারকারী চক্রের ২ সদস্যকে আটক করেছে র‌্যাব-৮। আটককৃতরা হলো নড়াইল জেলার কালিয়া থানাধীন বাকা গ্রামের সারেজান শেখে ছেলে আনিছ শেখ ওরফে মেহেদী ওরেফে আমিনুর (২৫) এবং আনিছের মা রেহেনা বেগম (৪৫)।
শনিবার দুপুরে র‌্যাব-৮এর মাদারীপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাকিবউজ্জামান এক সংবাদ সম্মেলনে জানান, উচ্চ বেতনের চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে অসহায় নারীদের টার্গেট করে একটি চক্র দীর্ঘদিন ধরে নারীদের বিদেশে পাচার করে আসছিল। কখনও দরিদ্র নারীদের প্রেমের ফাঁদে ফেলে কিংবা বিয়ে করে দেশের বাইরে পাচার করে তারা। গত ৬ মাস আগে পাচার হওয়া এক নারী ভারতের মুম্বাইয়ের সুরাতে একটি আবাসিক হোটেল থেকে পালিয়ে দেশে ফিরে এসে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পে অভিযোগ করে। তার অভিযোগের ভিত্তিতে শুক্রবার বিকেলে ফরিদপুরের ভাঙ্গায় অভিযান চালিয়ে নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য আনিছ শেখকে আটক করে র‌্যাব। পরে, তার দেয়া তথ্যের ভিত্তিতে নিজ বাড়ি নড়াইলের কালিয়ার বাকা গ্রাম থেকে আনিছের মা রেহেনা বেগমকে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনিছ ও রেহানা দীর্ঘদিন ধরে বিদেশে নারী পাচারের কথা স্বীকার করেছে বলেও সংবাদ সম্মেলনে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।