ঢাকা, শনিবার, এপ্রিল ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

খেলাধুলার সংবাদ : ইংল্যান্ডের নির্বাচক হিসেবে নিয়োগ পেলেন সাবেক ব্যাটসম্যান স্মিথ *ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়ার বিপক্ষে দিবা-রাত্রির টেস্ট খেলবে না ভারত * ওয়েঙ্গারের উত্তরসূরী হিসেবে পাঁচজনকে বিবেচনা করা হচ্ছে   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে   |    বিভাগীয় সংবাদ : মেহেরপুরের মোমিনুলের আর্সেনিকমুক্ত প্লান্ট আবিস্কার *পিরোজপুর আধুনিক কারাগারের নির্মাণ কাজ এগিয়ে চলছে    |    আন্তর্জাতিক সংবাদ : উ. কোরিয়ার প্রতিশ্রুতিতে সন্তুষ্ট নয় জাপান *সিনেট প্যানেলে প্রত্যাখ্যাত হতে পারেন পম্পেও * অশালীন ভিডিও : সৌদি আরবে বন্ধ করে দেয়া হলো নারী শরীরচর্চা কেন্দ্র *পারমাণবিক অস্ত্র নিরস্ত্রীকরণ প্রশ্নে ইতিবাচক পদক্ষেপ উ.কোরিয়ার   |   

বেলকুচিতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত, আহত ৪

সিরাজগঞ্জ, ১৩ জানুয়ারি, ২০১৮ (বাসস) : সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কে অটো ভ্যানগাড়ীতে বাস ধাক্কা দিলে সুমাইয়া চৈতি (১৮) নামের এক কলেজ ছাত্রী নিহত হয়। এ সময় ভ্যানগাড়ীর আরোহী স্বামী-স্ত্রীসহ ৪ যাত্রী আহত হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত চৈতি বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের তামাই গ্রামের শাহিন সরকারের মেয়ে ও বেলকুচি বহুমুখী মহিলা ডিগ্রী কলেজের এইচএসসির ছাত্রী।
শনিবার সকালে বেলকুচি উপজেলার চালা বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, সকালে শাপলা ক্লাসিক নামে একটি বাস এনায়েতপুর থেকে সিরাজগঞ্জ যাওয়ার পথে চালা বাসস্ট্যান্ড এলাকায় ভ্যনগাড়ীকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কলেজ ছাত্রী মারা যায়। ৪ জন ভ্যানগাড়ী আরোহী আহত হয়। তাদেরকে বেলকুচি ও সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।