ঢাকা, শনিবার, এপ্রিল ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

খেলাধুলার সংবাদ : ইংল্যান্ডের নির্বাচক হিসেবে নিয়োগ পেলেন সাবেক ব্যাটসম্যান স্মিথ *ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়ার বিপক্ষে দিবা-রাত্রির টেস্ট খেলবে না ভারত * ওয়েঙ্গারের উত্তরসূরী হিসেবে পাঁচজনকে বিবেচনা করা হচ্ছে   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে   |    বিভাগীয় সংবাদ : মেহেরপুরের মোমিনুলের আর্সেনিকমুক্ত প্লান্ট আবিস্কার *পিরোজপুর আধুনিক কারাগারের নির্মাণ কাজ এগিয়ে চলছে    |    আন্তর্জাতিক সংবাদ : উ. কোরিয়ার প্রতিশ্রুতিতে সন্তুষ্ট নয় জাপান *সিনেট প্যানেলে প্রত্যাখ্যাত হতে পারেন পম্পেও * অশালীন ভিডিও : সৌদি আরবে বন্ধ করে দেয়া হলো নারী শরীরচর্চা কেন্দ্র *পারমাণবিক অস্ত্র নিরস্ত্রীকরণ প্রশ্নে ইতিবাচক পদক্ষেপ উ.কোরিয়ার   |   

সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

সিলেট, ১৩ জানুয়ারি, ২০১৮ (বাসস) : সিলেট-তামাবিল সড়কে এক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন।
আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সিলেট জেলার জৈন্তাপুর উপজেলাধীন দরবস্ত এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এতে এক শিশু ও ২ নারী নিহত হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।
সিলেট তামাবিল হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মাশুক আহমেদ জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। এ ঘটনায় আরও বেশ কয়েকজন বাসযাত্রী আহত হয়েছেন বলেও জানান এসআই মাশুক।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট তামাবিল সড়কের দরবস্ত এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বিদ্যুতের খুঁটি বহনকারী একটি ট্রাককে যাত্রীবাহী একটি বাস পেছন থেকে এসে ধাক্কা দিলে এ দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই ওই ৩ জন মারা যান। আহত অবস্থায় আরো কয়েকজনকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বাসের হেলপারের অবস্থা আশঙ্কাজনক।