ঢাকা, শনিবার, জানুয়ারী ২০, ২০১৮

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : আসাদের আত্মত্যাগে স্বাধীনতা আন্দোলন আরো গতিশীল হয় : প্রধানমন্ত্রী * মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের আকাশে এক উজ্জ্বল নক্ষত্র : প্রধানমন্ত্রী * সাস্থ্যবান প্রজন্ম গড়তে প্রাণিসম্পদ খাতের গুরুত্ব অপরিসীম : শেখ হাসিনা   |   রাষ্ট্রপতি : শহীদ আসাদের সর্বোচ্চ অবদান তরুণ প্রজন্মকে অনুপ্রেরণা যোগাবে : রাষ্ট্রপতি * প্রাণিস্বাস্থ্য সেবা নিশ্চিতের মাধ্যমে ২০৩০ সালে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে : রাষ্ট্রপতি * মধুসূদন দত্ত বহুমাত্রিক প্রতিভার অধিকারী ছিলেন : রাষ্ট্রপতি   |    জাতীয় সংবাদ : শহীদ আসাদ দিবস কাল * বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপেও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে : আসাদুজ্জামান খাঁন * এমপিও ভূক্তির জন্য শিক্ষকদের আন্দোলনের প্রয়োজন নেই : আইনমন্ত্রী   |    বিভাগীয় সংবাদ : যশোরের সাগরদাঁড়িতে আগামীকাল শুরু হচ্ছে সপ্তাহব্যাপী মধুমেলা * মাগুরায় ১০ কিলোমিটার মহাসড়কে চার লেনের কাজ এগিয়ে চলছে   |   শিক্ষা : ঢাবি সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে ঢাকা কেন্দ্রের ভোট গ্রহণ আগামীকাল   |    জাতীয় সংবাদ : বিশ্ব ইজতেমার ২য় পর্ব শুরু, লাখো মুসুল্লির জুমার নামাজ আদায় * নির্বাচনে অংশগ্রহণ করে বিএনপি জনপ্রিয়তা যাচাই করতে পারে : হানিফ * তারুণ প্রজন্মকেই আধুনিক সমাজ বিনির্মাণে এগিয়ে আসতে হবে : শিরীন শারমিন * আইভীকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের   |   বিজ্ঞান ও প্রযুক্তি : ড্রোন প্রযুক্তি ব্যবহারে উড়োজাহাজ তৈরি করেছে গোপালগঞ্জের কিশোর আরমানুল ইসলাম   |    আন্তর্জাতিক সংবাদ : দ.কোরিয়ায় অগ্রবর্তী বাদকদল পাঠাবে উ.কোরিয়া * আফগানিস্তানে সরকারি বাহিনীর অভিযানে ৮ জঙ্গি নিহত * ইরানের পারমাণু চুক্তির শর্ত কঠিন করাই মার্কিন আইনপ্রণেতাদের লক্ষ্য   |   আবহাওয়া : আবহাওয়া শুষ্ক এবং রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে   |   খেলাধুলার সংবাদ : রেকর্ড ব্যবধানে শ্রীলংকাকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ *তামিমের ১১, সাকিবের ১০ ও সাব্বিরের ১ হাজার রান *৩শ ম্যাচের মাইলফলক স্পর্শ করলেন মুশফিকুর রহিম   |   

বিএনপি অস্তিত্ব রক্ষার্থেই আগামী নির্বাচনে আসবে : ড. আব্দুর রাজ্জাক

টাঙ্গাইল, ১৪ জানুয়ারি, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে উল্লেখ করে বলেছেন, আর সেই নির্বাচনে বিএনপি তাদের অস্তিত্ব রক্ষার্থেই অংশগ্রহণ করবে।
শনিবার বিকালে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা পরিষদ হলরুমে শাইয়ান ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. আব্দুর রাজ্জাক এসব কথা বলেন। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ড. আছাদুজ্জামান সেলিম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রাজ্জাক দেশের মানুষ আর বিএনপিকে ভোট দিবে না- উল্লেখ করে বলেন, কেননা দলটি বিভিন্ন সময় দেশে নৈরাজ্য সৃষ্টি করে নারী-শিশুসহ অগণিত মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করেছে। তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজ এ দেশ উন্নয়নের রোল মডেল। উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষার্থে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানে সাবেক এমপি ডা. মুরাদ হাসান, ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান মীর ফারুক আহমাদ ফরিদ, উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, শাইয়ান ফাউন্ডেশনের সহ-প্রতিষ্ঠাতা প্রফেসর ড. হাসনীন জাহান প্রমুখ। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিম, আবুল কালাম আজাদ বকল, যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার হোসেন কাল, প্রেসক্লাব সম্পাদক আনছার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।