ঢাকা, মঙ্গলবার, মে ২২, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ কক্ষপথের অবস্থানে পৌঁছেছে * মুক্তিযোদ্ধার অসম্মানজনক দাফনের বিরুদ্ধে ব্যবস্থা : মোজাম্মেল হক * ৭১তম বিশ্ব স্বাস্থ্য সম্মেলন শুরু   |   শিক্ষা : জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স পরীক্ষার ফরম পূরণ ২৩ মে শুরু   |   প্রধানমন্ত্রী : বাগেরহাট-৩ আসনের উপনির্বাচনে হাবিবুন নাহার আওয়ামী লীগের প্রার্থী * যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম ও আলেম-ওলামাদের জন্য প্রধানমন্ত্রীর ইফতার * এইচবিআরআই খসড়ার চূড়ান্ত অনুমোদন   |    জাতীয় সংবাদ : রাজীবের পরিবারকে কোটি টাকা ক্ষতিপূরণ : আপিলের আদেশ কাল * খালেদা জিয়ার মুক্তির সঙ্গে আগামী জাতীয় নির্বাচনের কোন সম্পর্ক নেই : ড. হাছান মাহমুদ * বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়ন যেকোনো দেশের জন্যই অনুসরণীয় : মুহিত   |   আবহাওয়া : নৌবন্দরসমূহে এক নম্বর সতর্কতা সংকেত   |    আন্তর্জাতিক সংবাদ : ভারতের দক্ষিণাঞ্চলে নিপা ভাইরাসে আক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু * পুতিনের সাথে অনানুষ্ঠানিক বৈঠকের জন্য রাশিয়া সফরে মোদি * মাদুরো বিরোধীদের উচিত নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করা : ভেনিজুয়েলার বিরোধীদল * বাস-ট্রাকে সংঘর্ষে মধ্যপ্রদেশে নিহত ৯   |   খেলাধুলার সংবাদ : রোম মাস্টার্সের অষ্টম শিরোপা জিতে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে ফিরলেন নাদাল * চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালের জন্য রিয়াল প্রস্তুত : জিদান   |   

জয়পুরহাটে অগ্রণী ব্যংকের লক্ষ্যমাত্রা অর্জনে মত বিনিময় সভা

জয়পুরহাট, ১৫ মে ২০১৮ (বাসস) : অগ্রণী ব্যাংক জয়পুরহাট অঞ্চল প্রধান ও শাখা ব্যবস্থাপকদের সাথে ব্যবসায়ীক লক্ষ্যমাত্রা অর্জন, অগ্রগতি, শাখাসমূহের খেলাপী ও সম্ভবনাময় ঋণ গ্রহীতাদের সঙ্গে বুধবার এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।
শহরের একটি রেঁস্তোরার কনফারেন্স রুমে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে ঋণ বিতরণ, আদায় লক্ষ্যমাত্রা অর্জনে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক রাজশাহী অঞ্চলের মহাব্যবস্থাপক মো: ওয়ালী উল্লাহ। মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন সহকারী মহাব্যবস্থাপক ও জয়পুরহাট অঞ্চল প্রধান আব্দুল মান্নান। অন্যান্যের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন অগ্রণী ব্যাংক জয়পুরহাট শাখার ব্যবস্থাপক নার্গিস আখতার, কালাই শাখার ব্যবস্থাপক মো: নুরুল ইসলাম, অগ্রণী ব্যাংক অফিসার সমিতির ভারপ্রাপ্ত সেক্রেটারী রেজাউল করিম প্রমুখ। অগ্রণী ব্যাংক জয়পুরহাট অঞ্চলের ৯ জন শাখা ব্যবস্থাপক সহ সম্ভাবনাময় ঋণ গ্রহীতারা অংশগ্রহণ করেন। উল্লেখ, অগ্রণী ব্যাংক জয়পুরহাট অঞ্চল ২০১৭-১৮ অর্থ বছরের এপ্রিল মাস পর্যন্ত ৮ কোটি ২৪ লাখ ১৭ হাজার টাকা ঋণ বিতরণ করেছে এবং একই সময়ে ৪ কোটি ৩৯ লাখ ৯৮ হাজার টাকা ঋণ আদায় করেছে। মত বিনিময় সভায় ঋণ বিতরণের ক্ষেত্রে শাখা ব্যবস্থাপকদের সচেতন থাকার পাশাপাশি খেলাপী ঋণ আদায়ে গ্রাহকদের সঙ্গে নিবিড় সম্পর্ক স্থাপন করার প্রতি গুরুত্বারোপ করেন রাজশাহী অঞ্চলের মহাব্যবস্থাপক মো: ওয়ালী উল্লাহ।