ঢাকা, রবিবার, অক্টোবর ২২, ২০১৭

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : সরকারি-বেসরকারি সম্মিলিত উদ্যোগে দেশে নিরাপদ সড়ক সম্ভব : প্রধানমন্ত্রী * রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে মিয়ানমারের ওপর আরো চাপ দিন : প্রধানমন্ত্রী   |    অর্থনীতি : পেপল সার্ভিসে রেমিটেন্স প্রবাহ বৃদ্ধি পাবে   |    জাতীয় সংবাদ : নতুন করে আসা রোহিঙ্গাদের সহায়তা দেয়া হচ্ছে : ইউএনএইচসিআর * প্রধানমন্ত্রীর প্রেস সচিবের বাসস অফিস পরিদর্শন * আগামীকাল আসছেন সুষমা স্বরাজ * স্থল নিম্নচাপটি ক্রমান্বয়ে দুর্বল হয়ে যেতে পারে * বাংলাদেশের বন্ধু মুক্তিযোদ্ধা ম্যারিনো রিগন আর নেই   |    জাতীয় সংবাদ : আদর্শবান মানুষদের রাজনীতিতে আসা উচিত : শিল্পমন্ত্রী * ৩শ ৬০ টি বধ্যভূমির তালিকা তৈরি করা হয়েছে : মুক্তিযুদ্ধ মন্ত্রী * রোহিঙ্গাদের জঙ্গিবাদী কাজে ব্যবহার করতে একটি মহল তৎপর হয়ে উঠেছে : কামরুল ইসলাম   |   শিক্ষা : ঢাবি ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর খ ইউনিটের ভর্তিচ্ছুদের সাক্ষাৎকারের তারিখ পরিবর্তন   |   রাষ্ট্রপতি : স্বাস্থ্য পরীক্ষার জন্য রাষ্ট্রপতির লন্ডন যাত্রা * সড়ক দুর্ঘটনা রোধে বিকল্প যানবাহনের টেকসই পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করতে হবে : রাষ্ট্রপতি * স্বাস্থ্য পরীক্ষার জন্য রাষ্ট্রপতির লন্ডনে পৌঁছেছেন   |   আবহাওয়া : আগামীকাল সকাল পর্যন্ত বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে   |   খেলাধুলার সংবাদ : শেষ ম্যাচে জয় চায় বাংলাদেশ * ছেলেবেলার স্বপ্ন পূরণ হয়েছে হাসান আলীর *আগুয়েরোকে ডাকা হলেও আবরো বাদ হিগুয়েইন * ২০১৮ সালে ফুটবল ক্যারিয়ার শুরু করতে চান বোল্ট * কোহলি-ধোনির বিপক্ষে বোলিং করলেন অর্জুন   |    জাতীয় সংবাদ : ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলা : ২৩ অক্টোবর থেকে যুক্তিতর্ক * সারাদেশে ৮৪ হাজার ভূমিহীন পরিবারকে খাসজমি দেয়া হয়েছে : ভূমিমন্ত্রী * জনগণের কাছে গ্রহণযোগ্যরা আওয়ামী লীগের মনোনয়ন পাবে : ওবায়দুল কাদের   |    আন্তর্জাতিক সংবাদ : মালয়েশিয়ায় ভূমিধসে ১৪ জনের মৃত্যুর আশংকা * সোমালিয়ায় গাড়ি বোমা হামলা : মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩৫৮ *আফগানিস্তানে মসজিদে আত্মঘাতী হামলার নিন্দা জাতিসংঘ মহাসচিবের * মিসরে সড়ক দুর্ঘটনায় ১৬ জন নিহত   |   

জয়ের পর ছুটিতে সাকিব ও তামিম

কলম্বো, ২০ মার্চ, ২০১৭ (বাসস) : সাকিব আল হাসান ও তামিম ইকবালের দুর্দান্ত পারফরমেন্সে নিজেদের ইতিহাসে শততম টেস্ট ম্যাচে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। টেস্ট সিরিজ শেষে এবার টাইগারদের লক্ষ্য ওয়ানডে সিরিজ। ২৫ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজের আগে ২২ মার্চ প্রস্ততি ম্যাচ খেলবে বাংলাদেশ।
তবে ওয়ানডে লড়াইয়ে নামার আগে হাতে থাকা সময়টা পরিবারের সঙ্গে কাটাতে টিম ম্যানেজমেন্টের কাছ থেকে ছুটি নিয়েছেন সাকিব। সাকিবের স্ত্রী শিশির আগে থেকেই শ্রীলঙ্কাতে আছেন। স্ত্রীকে নিয়ে শ্রীলঙ্কার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেই ছুটি নিয়েছেন সাকিব।
এদিকে, জন্মদিনের আনন্দ পরিবারের সঙ্গে ভাগ করে নিতে ছুটি নিয়ে মুম্বাই উড়ে গেছেন তামিম। বাঁ-হাতি ওপেনারের ছুটির বিষয়টি নিশ্চিত করেছেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। তামিম মুম্বাই পৌঁছানোর আগ থেকেই সেখানে ছিলেন তার স্ত্রী ও ছেলে। পরিবাবের সঙ্গে নিজের জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে ২২ মার্চ প্রস্ততি ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দিবেন দেশসেরা এই ওপেনার।

সম্পর্কিত সংবাদ