ঢাকা, শুক্রুবার, মে ২৫, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : মাদকের ডন বা গডফাদার যে দলের হোক না কেউই ছাড় পাবে না : ওবায়দুল কাদের * ঢাকা বিশ্ববিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় কবির জন্মবার্ষিকী উদযাপিত   |   প্রধানমন্ত্রী : ঢাকা-দিল্লী সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী   |    বিভাগীয় সংবাদ : ঝালকাঠিতে একটি বাড়ি একটি খামার প্রকল্পের সদস্যদের প্রশিক্ষণ সমাপ্ত   |    আন্তর্জাতিক সংবাদ : নাজিব রাজাকের বাসভবন থেকে ৩০ মিলিয়ন মার্কিন ডলার উদ্ধার * লিবিয়ার বেনগাজিতে গাড়ি বোমা হামলায় ৭ জন নিহত   |   প্রধানমন্ত্রী : দুদিনের সফরে প্রধানমন্ত্রী কলকাতায় পৌঁছেছেন   |   

জয়ের পর ছুটিতে সাকিব ও তামিম

কলম্বো, ২০ মার্চ, ২০১৭ (বাসস) : সাকিব আল হাসান ও তামিম ইকবালের দুর্দান্ত পারফরমেন্সে নিজেদের ইতিহাসে শততম টেস্ট ম্যাচে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। টেস্ট সিরিজ শেষে এবার টাইগারদের লক্ষ্য ওয়ানডে সিরিজ। ২৫ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজের আগে ২২ মার্চ প্রস্ততি ম্যাচ খেলবে বাংলাদেশ।
তবে ওয়ানডে লড়াইয়ে নামার আগে হাতে থাকা সময়টা পরিবারের সঙ্গে কাটাতে টিম ম্যানেজমেন্টের কাছ থেকে ছুটি নিয়েছেন সাকিব। সাকিবের স্ত্রী শিশির আগে থেকেই শ্রীলঙ্কাতে আছেন। স্ত্রীকে নিয়ে শ্রীলঙ্কার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেই ছুটি নিয়েছেন সাকিব।
এদিকে, জন্মদিনের আনন্দ পরিবারের সঙ্গে ভাগ করে নিতে ছুটি নিয়ে মুম্বাই উড়ে গেছেন তামিম। বাঁ-হাতি ওপেনারের ছুটির বিষয়টি নিশ্চিত করেছেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। তামিম মুম্বাই পৌঁছানোর আগ থেকেই সেখানে ছিলেন তার স্ত্রী ও ছেলে। পরিবাবের সঙ্গে নিজের জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে ২২ মার্চ প্রস্ততি ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দিবেন দেশসেরা এই ওপেনার।

সম্পর্কিত সংবাদ