ঢাকা, বৃহস্পতিবার, মার্চ ২৩, ২০১৭

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে ২৬ মার্চ যুক্তরাষ্ট্র দূতাবাস বন্ধ * খালেদা জিয়ার বিরুদ্ধে নাইকো দুর্নীতি মামলা নিম্ন আদালতে চলবে * বিশ্ব আবহাওয়া দিবস পালিত   |    আন্তর্জাতিক সংবাদ : লন্ডন হামলার পর বার্মিংহামে পুলিশের অভিযান * ট্রাম্পের পর এবার ন্যাটোর অর্থায়ন নিয়ে কথা বললেন পেন্টাগন প্রধান * লন্ডনে হামলার পর রাতভর পুলিশের অভিযান, ৭ জন গ্রেফতার   |    বিভাগীয় সংবাদ : পিরোজপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত * খুলনায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের সদস্যরা এখন স্বাবলম্বী   |   প্রধানমন্ত্রী : স্বাধীনতা পুরস্কার-২০১৭ প্রদান করেছেন প্রধানমন্ত্রী * কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য বাংলাদেশ কারো ওপর নির্ভরশীল নয় : প্রধানমন্ত্রী * লন্ডনে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী   |    আন্তর্জাতিক সংবাদ : বালিতে শক্তিশালী ভূমিকম্প, আহত ৪ * জাতিসংঘ সমর্থিত সিরীয় শান্তি আলোচনা জেনেভায় শুরু হচ্ছে * লন্ডনের ওয়েস্টমিনস্টারে সন্ত্রাসী হামলায় নিহত ৫ * ব্রিটেনের প্রতি বিশ্ব নেতাদের সংহতি প্রকাশ   |    বিভাগীয় সংবাদ : মাগুরায় ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত * ভোলা খালের দুপাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু * মেহেরপুরের হাট বাজার তরমুজে ভরে গেছে * রাজশাহীর ১০৫ মাদক বিক্রেতার স্বাভাবিক জীবনে প্রত্যাবর্তন   |   খেলাধুলার সংবাদ : বিবিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তিতে শীর্ষ ধাপে পুজারা, জাদেজা ও বিজয় * জিম্বাবুয়ের বিপক্ষে দুটি ওয়ানডে ম্যাচ আয়োজন করবে স্কটল্যান্ড * বিদায়ী ম্যাচে পোদোলস্কির গোলে ইংল্যান্ডকে হারালো জার্মানী   |   

জয়ের পর ছুটিতে সাকিব ও তামিম

কলম্বো, ২০ মার্চ, ২০১৭ (বাসস) : সাকিব আল হাসান ও তামিম ইকবালের দুর্দান্ত পারফরমেন্সে নিজেদের ইতিহাসে শততম টেস্ট ম্যাচে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। টেস্ট সিরিজ শেষে এবার টাইগারদের লক্ষ্য ওয়ানডে সিরিজ। ২৫ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজের আগে ২২ মার্চ প্রস্ততি ম্যাচ খেলবে বাংলাদেশ।
তবে ওয়ানডে লড়াইয়ে নামার আগে হাতে থাকা সময়টা পরিবারের সঙ্গে কাটাতে টিম ম্যানেজমেন্টের কাছ থেকে ছুটি নিয়েছেন সাকিব। সাকিবের স্ত্রী শিশির আগে থেকেই শ্রীলঙ্কাতে আছেন। স্ত্রীকে নিয়ে শ্রীলঙ্কার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেই ছুটি নিয়েছেন সাকিব।
এদিকে, জন্মদিনের আনন্দ পরিবারের সঙ্গে ভাগ করে নিতে ছুটি নিয়ে মুম্বাই উড়ে গেছেন তামিম। বাঁ-হাতি ওপেনারের ছুটির বিষয়টি নিশ্চিত করেছেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। তামিম মুম্বাই পৌঁছানোর আগ থেকেই সেখানে ছিলেন তার স্ত্রী ও ছেলে। পরিবাবের সঙ্গে নিজের জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে ২২ মার্চ প্রস্ততি ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দিবেন দেশসেরা এই ওপেনার।

সম্পর্কিত সংবাদ