ঢাকা, শুক্রুবার, নভেম্বর ২৪, ২০১৭

সংবাদ শিরোনাম 

বিভাগীয় সংবাদ : কুষ্টিয়ায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ : আহত ১০   |   খেলাধুলার সংবাদ : কলগনের কাছে হেরেও ইউরোপা লীগের এইচ গ্রুপে শীর্ষস্থানে রয়েছে আর্সেনাল   |   প্রধানমন্ত্রী : প্রথিতযশা সঙ্গীত শিল্পী বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক   |    আন্তর্জাতিক সংবাদ : পাকিস্তানে বোমা হামলায় কমপক্ষে ২ পুলিশ সদস্য নিহত * জেনেভা আলোচনায় যৌথ প্রতিনিধি পাঠাতে সম্মত সিরিয়ার বিরোধী গ্রুপ   |    জাতীয় সংবাদ : বিএনপি নির্বাচনে না আসলে অস্তিত্ব সংকটে পড়বে : তোফায়েল আহমেদ * আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে : ওবায়দুল কাদের * বংশীবাদক, গীতিকার ও সঙ্গীতশিল্পী বারী সিদ্দিকী আর নেই * জাতি কাল বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণের স্বীকৃতি উদযাপন করবে   |   

আয়ারল্যান্ডের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ, সানজামুলের অভিষেক

মালাহিড, ১৯ মে, ২০১৭ (বাসস) : ত্রিদেশীয় সিরিজে স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।
এ ম্যাচে দলে একটি পরিবর্তন এনে মাঠে নেমেছে টাইগাররা। অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের পরিবর্তে সেরা একাদশে সুযোগ পেয়েছেন স্পিনার সানজামুল ইসলাম। এ ম্যাচ দিয়েই অভিষেক হলো এ তরুণ স্পিনারের।
আয়ারল্যান্ড দলেও একটি পরিবর্তন এসেছে। একাদশ থেকে বাদ পড়েছেন সিমি সিং। তার পরিবর্তে সুযোগ পেয়েছেন এড জয়েস।
বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, সানজামুল ইসলাম, মাশরাফি বিন মুর্তাজা (অধিনায়ক), রুবেল হোসেন এবং মুস্তাফিজুর রহমান।
আয়ারল্যান্ড একাদশ : উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), পল স্টার্লিং, এড জয়েস, নেইল ও ব্রায়ান, অ্যান্ডি ব্যালবিরনি, কেভিন ও ব্রায়ান, জর্জ ডকরেল, গ্যারি উইলসন, ব্যারি ম্যাকার্থি, পিটার চেইজ এবং টিম মুরতাহ।