ঢাকা, বুধবার, মে ২৩, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : নদী দখল ও দূষণকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখানো হবে : নৌপরিবহন মন্ত্রী * শিশুদের সাইবার নিরাপত্তায় বাজেটে প্রকল্প গ্রহণের প্রস্তাব   |   রাষ্ট্রপতি : রাষ্ট্রপতি শুক্রবার নজরুল জন্মবার্ষিকীর কর্মসূচি উদ্বোধন করবেন   |   শিক্ষা : চুয়েটে পিএইচডি এমফিল ও মাস্টার্স কোর্সে ভর্তি শুরু   |    জাতীয় সংবাদ : এসডিজি অর্জনে দেশকে জঙ্গি, মাদক ও জলদস্যু-বনদস্যু মুক্ত করতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী * সাংবাদিক কামাল উদ্দিনের ইন্তেকাল *বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত * গ্রামীণ সড়ক অবকাঠামো উন্নয়নে জোর দিয়েছে সরকার : এলজিআরডি মন্ত্রী   |   প্রধানমন্ত্রী : বিচারপতি এবং কূটনীতিকদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার * ছাত্র বৃত্তি সঠিকভাবে বিতরণের নির্দেশ প্রধানমন্ত্রীর * বিপন্ন রোহিঙ্গারা স্থানীয় জনগণের সহযোগিতা পাচ্ছে : প্রধানমন্ত্রী   |   খেলাধুলার সংবাদ : লিভারপুলের আক্রমণভাগকে সমীহ করলেও নিজেদেরই সেরা ভাবছেন রোনাল্ডো * ইংল্যান্ডের অধিনায়ক হিসেবে বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখেন কেন * আর্জেন্টিনার বিশ্বকাপ অনুশীলনে যোগ দিয়েছেন মেসি   |    আন্তর্জাতিক সংবাদ : বিতর্কিত ভোটে নির্বাচিত মাদুরোকে এরদোগানের অভিনন্দন * ইরানের সরকার পরিবর্তেনের পক্ষে যুক্তরাষ্ট্র * স্কুলে বন্দুক হামলা প্রতিরোধে বিশেষজ্ঞ ও রাজনীতিবিদদের সঙ্গে টেক্সাস গভর্নরের বৈঠক   |    বিভাগীয় সংবাদ : সাতক্ষীরার মুক্তামণি আর নেই * কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে পৃথক বন্দুুকযুদ্ধে দুই মাদক বিক্রেতা নিহত * জয়পুরহাটে বোরো ধান কাটা-মাড়াই উৎসব চলছে   |   

ইনজুরির কারণে পগবাকে কয়েক সপ্তাহ মাঠের বাইরে কাটাতে হবে : মরিনহো

লন্ডন, ১৩ সেপ্টেম্বর ২০১৭ (বাসস/এএফপি) : মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লীগ ফুটবল টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে অংশগ্রহণের সময় ইনজুরির কবলে পড়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফরাসি স্ট্রাইকার পল পগবা। বাসেলের বিপক্ষে ওই ম্যাচে স্বাগতিক ইউনাইটেড ৩-০ গোলে জয় পেলেও হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত পগবাকে কয়েক সপ্তাহের জন্য মাঠে কাটাতে হবে বলে জানিয়েছেন কোচ হোসে মরিনহো।
অধিনায়ক হিসেবে অভিষেক ম্যাচে মাত্র ১৮ মিনিট খেলার পরই ইনজুরির কবলে পড়েন পগবা। ফলে ফেলাইনিকে বদলী করে তাকে মাঠ থেকে তুলে নিতে বাধ্য হয় ইউনাইটেড। ক্রাচে ভর করেই ২৪ বছর বয়সি এই ফুটবল তারকা ওল্ড ট্রাফোর্ড ছেড়েছেন বলে জানা গেছে।
ম্যানইউটিভিকে দেয়া এক সাক্ষাৎকারে মরিনহো বলেন, তার ইনজুরির মাত্রা কতটুকু গুরুতর তা আমি জানি না। শুধুমাত্র অভিজ্ঞতা থেকে বলছি যে, এটি হচ্ছে পেশীর টানজনিত ইনজুরি। এমন ইনজুরি কয়েক সপ্তাহ আপনাকে খেলা থেকে বিরত রাখতে পারে বলে আমি মনে করি। তবে এটি আমার ব্যক্তিগত অভিমত। নিশ্চিত খবর জানা যাবে ডাক্তারী পরীক্ষার পর।
এদিকে সামনেই রয়েছে ফ্রান্সের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ। আগামী ৭ অক্টোবর বুলগেরিয়ার মোকাবেলা করবে ফ্রান্স। তাই জাতীয় দলের গুরুত্বপুর্ন সদস্যকে যথা সময়ে মাঠে ফিরে পেতে চায় দেশটি। তাদের প্রত্যাশা গুরুত্বপুর্ন ওই ম্যাচের আগেই সুস্থ হয়ে ওঠবেন পগবা।