ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ করেছে জাতি * বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষার মর্যাদা দেয়ার দাবি জানিয়েছেন ওবায়দুল কাদের   |    আন্তর্জাতিক সংবাদ : সিরিয়ার পূর্ব গৌতায় সহিংসতায় জাতিসংঘ প্রধানের গভীর উদ্বেগ প্রকাশ * জাপান সাগর আকাশে টহল রাশিয়ার যুদ্ধবিমানের   |   

বাংলাদেশকে বিশ্ব সেরার আসনে পৌঁছে দিতে চান সাকিব

রংপুর, ১৩ সেপ্টেম্বর ২০১৭ (বাসস): বাংলাদেশ ক্রিকেট দলকে বিশ্ব সেরার আসনে পৌঁছে দিতে চান বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ জন্য তিনি সবার দোয়া কামনা করেছেন।
আজ রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আয়োজিত ক্রিকেট কথন ও কর্মশালা শীর্ষক অনুষ্ঠানে যোগ দিয়ে সাকিব একথা বলেন। বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।
দুই দিনের সফরে রংপুরে এসেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই বিশ্ব সেরা অলরাউন্ডার। সাকিব বলেন, আমি আগে কখনো রংপুরে আসিনি। প্রথমবার এসেই আপনাদের ভালোবাসায় অভিভূত। আমি বিশ্বাস করি আপনাদের মতো সমর্থক থাকলে আমরা অবশ্যই ক্রিকেটে বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারবো। আপনারা বাংলাদেশ ক্রিকেট দলের জন্য দোয়া করবেন যাতে আমরা এক নম্বরে পৌঁছাতে পারি। আমন্ত্রণ করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নিয়ে আসার জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান বিশ্ব সেরা এই ক্রিকেট তারকা।