ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ২৩, ২০১৭

সংবাদ শিরোনাম 

আন্তর্জাতিক সংবাদ : যুক্তরাষ্ট্রের সাথে উত্তেজনার প্রেক্ষাপটে সম্পর্ক জোরদারের অঙ্গীকার কিউবা ও উ.কোরিয়ার * চীনে নির্মাণ স্থলে মাচান ভেঙ্গে নিহত ৫, আহত ৩   |    অর্থনীতি : জয়পুরহাটে বাণিজ্যিকভাবে মাল্টা চাষ হচ্ছে    |    আন্তর্জাতিক সংবাদ : চীনে নির্মাণ স্থলে মাচান ভেঙ্গে নিহত ৫, আহত ৩   |    বিভাগীয় সংবাদ : সুনামগঞ্জের কৃষকরা বোরো মৌসুমের ক্ষতি পোষাতে মরিয়া * বরগুনাসহ দক্ষিণাঞ্চল রেল নেটওয়ার্কের আওতায় আসছে * নীলফামারীর কিশোরগঞ্জে হাঁস পালনে স্বাবলম্বী সাবিনা   |   

বাংলাদেশকে বিশ্ব সেরার আসনে পৌঁছে দিতে চান সাকিব

রংপুর, ১৩ সেপ্টেম্বর ২০১৭ (বাসস): বাংলাদেশ ক্রিকেট দলকে বিশ্ব সেরার আসনে পৌঁছে দিতে চান বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ জন্য তিনি সবার দোয়া কামনা করেছেন।
আজ রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আয়োজিত ক্রিকেট কথন ও কর্মশালা শীর্ষক অনুষ্ঠানে যোগ দিয়ে সাকিব একথা বলেন। বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।
দুই দিনের সফরে রংপুরে এসেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই বিশ্ব সেরা অলরাউন্ডার। সাকিব বলেন, আমি আগে কখনো রংপুরে আসিনি। প্রথমবার এসেই আপনাদের ভালোবাসায় অভিভূত। আমি বিশ্বাস করি আপনাদের মতো সমর্থক থাকলে আমরা অবশ্যই ক্রিকেটে বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারবো। আপনারা বাংলাদেশ ক্রিকেট দলের জন্য দোয়া করবেন যাতে আমরা এক নম্বরে পৌঁছাতে পারি। আমন্ত্রণ করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নিয়ে আসার জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান বিশ্ব সেরা এই ক্রিকেট তারকা।