ঢাকা, সোমবার, মে ২৮, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে সড়ক দুর্ঘটনায় ২ জন বাংলাদেশী শান্তিরক্ষী নিহত * আগামীকাল নিরাপদ মাতৃত্ব দিবস   |   রাষ্ট্রপতি : মাতৃমৃত্যু ও নবজাতকের মৃত্যুহার কমাতে প্রয়োজন জনসচেতনতা : রাষ্ট্রপতি * প্রধানমন্ত্রী, স্পিকার, প্রধান বিচারপতি ও মন্ত্রিপরিষদ সদস্যদের সম্মানে রাষ্ট্রপতির ইফতার   |   প্রধানমন্ত্রী : ইপিজেডসমূহে পরিবেশের মান রক্ষায় কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর * জাতীয় উন্নয়নে মা ও শিশু স্বাস্থ্য সুরক্ষা অপরিহার্য : প্রধানমন্ত্রী   |    জাতীয় সংবাদ : বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের প্রশংসা করেছে যুক্তরাজ্য পার্লামেন্ট * দেশে সর্বোচ্চ ১০ হাজার ৬৯৯ মেগাওয়াট রেকর্ড পরিমাণ বিদ্যুৎ উৎপাদন * সেতুবন্ধন গড়তে সরকারি কর্মচারীদের মানসিকতা পরিবর্তনের আহ্বান তথ্যমন্ত্রীর   |    জাতীয় সংবাদ : পাঠ্যপুস্তকে তামাকের ক্ষতিকর দিক তুলে ধরা হবে : নুরুল ইসলাম নাহিদ * বার কাউন্সিল নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিতদের জয়জয়কার * মাদক বিরোধী অভিযানে যারা মারা যাচ্ছে তাদের কেউই নিরীহ নয় : ওবায়দুল কাদের   |   খেলাধুলার সংবাদ : লিভারপুলকে কাঁদিয়ে চ্যাম্পিয়ন্স লিগের হ্যাটট্রিক শিরোপা জয় করলো রিয়াল মাদ্রিদ *ফাইনালের ভুলের জন্য ক্ষমা চাইলেন লিভারপুলের গোলরক্ষক লোরিস কারিয়াস   |    বিভাগীয় সংবাদ : জয়পুরহাটে ৭২ হেক্টর জমিতে তিল চাষ   |    আন্তর্জাতিক সংবাদ : ক্যামেরুনের ইংরেজি ভাষাভাষী অঞ্চলে সংঘর্ষে নিহত ২২ * ট্রাম্প ১২ জুন সিঙ্গাপুরে কিমের সঙ্গে বৈঠকের অপেক্ষায় রয়েছেন * গাজা উপত্যকায় হামাসকে লক্ষ্য করে ইসরাইলের বিমান হামলা * সৌদি ও সংযুক্ত আরব আমিরাতের সকল পণ্য দোকান থেকে সরিয়ে নেয়ার নির্দেশ কাতারের   |   

ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে লাকাজেত্তে

লন্ডন, ১৪ ফেব্রুয়ারি ২০১৮ (বাসস) : হাঁটুর অস্ত্রোপচারের কারনে আগামী চার থেকে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন আর্সেনালের ফ্রেঞ্চ স্ট্রাইকার আলেক্সান্দ্রে লাকাজেত্তে। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
মঙ্গলবার লাকাজেত্তের হাঁটুতে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। ইনজুরির মাত্রা খুব একটা ভয়াবহ না হলেও লাকাজেত্তের বিশ্রামে থাকাটা আর্সেনালের জন্য দু:সংবাদ বয়ে এনেছে। বিশেষ করে ইউরোপা লীগ, প্রিমিয়ার লীগ ও ইএফএল কাপে ব্যস্ত সূচীকে সামনে রেখে লাকাজেত্তেকে দলে প্রয়োজন ছিল। এই সময়ের মধ্যে সব মিলিয়ে লাকাজেত্তে সাতটি ম্যাচ মিস করবেন। এর মধ্যে রয়েছে ইউরোপা লীগে শেষ ৩২র দুটি ম্যাচ, ইএফএল কাপ ফাইনালে ম্যানচেস্টার সিটির বিপক্ষে দুই লেগের ম্যাচ ও লীগ ম্যাচ। এছাড়া ফ্রান্স জাতীয় দলের হয়ে আগামী ২৩ ও ২৭ মার্চ কলম্বিয়া ও রাশিয়ার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচেও তিনি খেলতে পারবেন না। বিশ^কাপের প্রস্তুতির অংশ হিসেবে দিদিয়ের দেশ্যমের দল এই প্রীতি ম্যাচে অংশ নিতে যাচ্ছে।
লাকাজেত্তের অবর্তমানে সুইডিশ ক্লাব ওস্টারসান্ডের বিপক্ষে ইউরোপা লেগের দুই ম্যাচে পিয়েরে-এমেরিক অবামেয়াংককেই আক্রমনভাগের নেতৃত্ব দিতে হবে।

সম্পর্কিত সংবাদ