ঢাকা, রবিবার, মে ২৭, ২০১৮

সংবাদ শিরোনাম 

জাতীয় সংবাদ : জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করা হবে ৮ জুলাই * সুযোগ পেলে নারী নিজের কর্মক্ষেত্র তৈরীর মাধ্যমে স্বাবলম্বী হতে পারে : ড. শিরীন শারমিন * চীনের বিনিয়োগকারীরা বাংলাদেশকে বিনিয়োগের আকর্ষণীয় স্থান হিসেবে দেখছেন   |    অর্থনীতি : চীনের বিনিয়োগকারীরা বাংলাদেশকে বিনিয়োগের আকর্ষণীয় স্থান হিসেবে দেখছেন * অর্থনীতি সমিতির ১২ লাখ ১৬ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ   |    জাতীয় সংবাদ : মাদক নির্মূলে সরকারের সিদ্ধান্ত সঠিক : আমু * মাদক ব্যবসার সঙ্গে জড়িত কেউই ছাড় পাবে না : সেতুমন্ত্রী * মাদক বিরোধী অভিযানে তথ্য মন্ত্রণালয় কাজ করছে : তথ্য প্রতিমন্ত্রী * স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সিদ্ধান্তের মধ্যদিয়ে শেষ হলো বিশ্ব স্বাস্থ্য সম্মেলন   |   প্রধানমন্ত্রী : প্রধানমন্ত্রী কলকাতা থেকে দেশে ফিরেছেন * কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে প্রধানমন্ত্রীর ডি. লিট ডিগ্রি গ্রহণ * নেতাজী সুভাষ বসু জাদুঘর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী   |   খেলাধুলার সংবাদ : আন্ডারডগ নাইজেরিয়ার চোখ নক আউট পর্বে * জাপানে উষ্ণ অভ্যর্থনা পেলেন ইনিয়েস্তা *ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন পাকিস্তানী ব্যাটসম্যান বাবর   |    বিভাগীয় সংবাদ : মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ * হবিগঞ্জে জনপ্রিয় হচ্ছে লাল জামরুল * নড়াইলে ৬ মাদক বিক্রেতাসহ ৩৪ জন আটক *জয়পুরহাটে কৃষি প্রণোদনার আওতায় আউস ধান রোপণ সম্পন্ন   |    আন্তর্জাতিক সংবাদ : উত্তর কোরিয়ার সঙ্গে বৈঠক এখনও হতে পারে : ট্রাম্প * ওমানের দক্ষিণাঞ্চলে ঘুর্ণিঝড় মেকুনুর আঘাতে হতাহত ৪   |   

বার্সেলোনার হয়ে মেসির কম ম্যাচ খেলার পক্ষে আর্জেন্টিনা

বার্সেলোনা, ১৪ ফেব্রুয়ারি ২০১৮ (বাসস) : লা লিগা টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার হয়ে কম ম্যাচ খেলার ব্যপারে লিওনেল মেসির সাথে আলোচনা করেছেন আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ক্লডিও তাপিয়া। ২০১৮ বিশ^কাপকে সামনে রেখে নিজেকে চাপমুক্ত রাখার জন্য মেসিকে এই পরামর্শ দিয়েছেন তাপিয়া।
এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ৩৯টি ম্যাচের মধ্যে ৩৩টিতেই বার্সা কোচ আর্নেস্টো ভালভার্দে মেসিকে মূল একাদশে নামিয়েছেন। কিংস কাপের তিনটি ম্যাচে শুধুমাত্র মেসি মূল একাদশে ছিলেন না। তাপিয়ার এই পরামর্শ স্বাভাবিক ভাবেই খুব একটা ভাল চোখে দেখবেন না ভালভার্দে। গত ৪ ফেব্রুয়ারি এস্পানেয়লের বিপক্ষে লীগ ম্যাচে ভালভার্দে প্রথমবারের মত মেসিকে মূল একাদশ থেকে বিশ্রাম দিয়েছিলেন। কিন্তু ম্যাচটিতে এস্পানেয়লের সাথে ১-১ গোলে ড্র করে কোনরকমে পরাজয়ের হাত থেকে রক্ষা পেয়েছে কাতালান জায়ান্টরা। আর্জেন্টাইন গণমাধ্যমে তাপিয়া বলেছেন, এই মুহূর্তে খেলোয়াড়রা যে পর্যায়ে রয়েছে আমি আশা করবো রাশিয়ান বিশ^কাপের আগেও তারা একইরকম থাকবে। এই মুহূর্তে সার্জিও আগুয়েরো দারুন ফর্মে রয়েছে। লিওনেল মেসিতো সবসময়ই নিজের মানকে ধরে রেখেছে। এটা একজন পরিচালক ও কোচিং স্টাফদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা মেসিকে নিজের প্রতি যতবান হবার অনুরোধ জানিয়েছি। আর এর একমাত্র সমাধান হচ্ছে বার্সেলোনার হয়ে নিজের ওপর চাপ কম নেয়া।
রাশিয়া বিশ^কাপের অংশ হিসেবে জুনে কাতালোনিয়ার বিপক্ষে আর্জেন্টিনার একটি প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে বলে তাপিয়া ইঙ্গিত দিয়েছেন।

সম্পর্কিত সংবাদ