ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ২৪, ২০১৭

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : রোহিঙ্গা সমস্যার স্থায়ী সমাধানে বাংলাদেশের আহ্বান পুনর্ব্যক্ত প্রধানমন্ত্রীর   |   আবহাওয়া : দেশের কোথাও বৃষ্টিপাতের সম্ভাবনা নেই   |   খেলাধুলার সংবাদ : টি-২০ ফরম্যাটে শক্তিশালী দল বাংলাদেশ : ডি কক * পঞ্চমবারের মত ফিফা বর্ষসেরা খেলোয়াড় মনোনীত হলেন রোনাল্ডো * কোহলির আগ্রাসী মনোভাব ভারতের প্রধান শক্তি : টেন্ডুলকার * বোলারদের প্রশংসায় সরফরাজ; ব্যাটসম্যানদের দোষ দিলেন থারাঙ্গা   |    জাতীয় সংবাদ : রোহিঙ্গা সমস্যার সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান দীপু মনির * সুপ্রিমকোর্টের বিচারপতিদের ফুলকোর্ট সভা কাল * নতুন গ্যাসকূপ সন্ধানের খবরে আনন্দের জোয়ারে ভাসছে ভোলাবাসী   |    আন্তর্জাতিক সংবাদ : প্যারিস জলবায়ু চুক্তিতে স্বাক্ষর নিকারাগুয়ার * টিলারসনের ইরান বিষয়ে বক্তব্যের চ্যালেঞ্জ ইরাকি প্রধানমন্ত্রীর *মিয়ানমার থেকে সামরিক সহযোগিতা প্রত্যাহারের ঘোষণা যুক্তরাষ্ট্রের   |    বিভাগীয় সংবাদ : চাঁদপুরের হাইমচরে মেঘনার ভাঙ্গনে তীর সংরক্ষণ বাঁধ হুমকির মুখে *জয়পুরহাটে আশ্রয়ণ প্রকল্পে সক্ষম দম্পতি ১ হাজার ৬১৬ জন   |   

নির্বাচনে অংশগ্রহণ করা বিএনপির সাংবিধানিক অধিকার : ওবায়দুল কাদের

নোয়াখালী , ২১ এপ্রিল, ২০১৭ (বাসস): আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে অংশগ্রহণ করা বিএনপির সাংবিধানিক অধিকার। সরকার কাউকে ডেকে এনে নির্বাচনে অংশগ্রহণ করাবে না।
পর পর দুবার জাতীয় নির্বাচনে অংশ না নিলে নিবন্ধন বাতিলেরও আশংকা রয়েছে উল্লেখ করে তিনি বলেন, দলের অস্তিত্ব রক্ষার স্বার্থেই তারা নির্বাচনে অংশগ্রহণ করবে।
তিনি আজ দুপুরে নোয়াখালীর নেয়াজপুরে ভুলূয়া ডিগ্রি কলেজ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধে বৃহত্তর নোয়াখালী অঞ্চলের বিএলএফ এর ডেপুটি কমান্ডার, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী বার এসোসিয়েসনের সাবেক সভাপতি মরহুম এডভোকেট মমিন উল্লাহ'র কবরে ফাতেহা পাঠ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
এসময় নোয়াখালী জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, কলেজ অধ্যক্ষ আবু জাফর মোঃ হারুন ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।
নেতাকর্মীদের কে সংগঠন বিরোধী কার্যকলাপ থেকে বিরত থাকার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, দলে যারা বিশৃঙ্খলা সৃষ্ঠি করছে তাদের তালিকা তৈরি করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সে তালিকা জমা দেয়া হবে। আগামী নির্বাচনে মনোনয়ন দেওয়ার সময় বিশৃঙ্খলা সৃষ্টিকারীরা তাদের অবস্থান বুঝতে পারবেন।

সম্পর্কিত সংবাদ