ঢাকা, শনিবার, ডিসেম্বর ১৬, ২০১৭

সংবাদ শিরোনাম 

প্রধানমন্ত্রী : যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য প্রধানমন্ত্রীর উপহার   |   খেলাধুলার সংবাদ : স্মিথের ডাবল ও মার্শের সেঞ্চুরিতে পার্থ টেস্টে লিড নিলো অস্ট্রেলিয়া   |   আবহাওয়া : মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে   |    অর্থনীতি : পঞ্চগড়ে কমলা চাষ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে   |    জাতীয় সংবাদ : আগামী নির্বাচনেও শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসবে : শাজাহান খান   |    বিভাগীয় সংবাদ : জয়পুরহাট চিনিকলে আখ মাড়াই শুরু   |    আন্তর্জাতিক সংবাদ : ফিলিপাইনে ধেয়ে আসছে গ্রীষ্মমন্ডলীয় ঝড় কাই-তাক * ইন্দোনেশিয়ায় ৬.৫ মাত্রার ভূমিকম্প অনুভুত * ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে ২ জনের মৃত্যু   |   প্রধানমন্ত্রী : প্রধানমন্ত্রী বিজয় দিবস উপলক্ষে স্মারক ডাকটিকেট অবমুক্ত করলেন * মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা * বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন * প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক   |    জাতীয় সংবাদ : বিজয় দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা * আগামী নির্বাচনে জনগণ সাম্প্রদায়িক অপশক্তিদের প্রত্যাখান করবে : সেতুমন্ত্রী * মৎস্যও প্রাণিসম্পদ মন্ত্রী মোহাম্মদ ছায়েদুল হকের ইন্তেকাল   |   রাষ্ট্রপতি : ছায়েদুল হকের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক * বীর শহীদদের প্রতি রাষ্ট্রপতির শ্রদ্ধা নিবেদন   |   

সরকার অঙ্গীকার অনুযায়ী দেশে মানসম্মত চিকিৎসাসেবা নিশ্চিত করেছে : স্বাস্থ্যমন্ত্রী

সিরাজগঞ্জ, ১৩ আগস্ট, ২০১৭ (বাসস) : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বর্তমান সরকার অঙ্গীকার অনুযায়ী দেশে মানসম্মত চিকিৎসাসেবা নিশ্চিত করেছে।
তিনি বলেন, সকল হাসপাতালে চিকিৎসা সেবার মান বৃদ্ধি করা হয়েছে। শুধুতাই নয় চিকিৎসা সেবার জন্য দেশের জনগণকে আর হয়রানির শিকার হতে হয় না। বিএনপি সরকার এ সব সমস্য সমাধান করতে ব্যর্থ হয়েছিল।
তিনি শনিবার সিরাজগঞ্জের দত্তবাড়ীতে নির্মাণাধীন বিভিন্ন স্থাপনা পরিদর্শন কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী আর পিএর ৩৪ কোটি টাকা ব্যয়ে নার্সিং কলেজ, ছোনগাছা ইউনিয়নে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র স্থান পরিদর্শন ও শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের নির্মানাধীন কাজ পরিদর্শন করেন।
এ সময় আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে এখন উদীয়মান অর্থনৈতিক শক্তিতে পরিণত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে গত ৮ বছরে বাংলাদেশের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। অথচ খালেদা জিয়া সত্যকে সত্য বলতে পারছেন না। শুধু বিরোধিতার জন্যই বিরোধিতা করছেন।
তিনি বলেন, বতর্মান সরকার স্বাস্থ্য সেবা জনগণের দ্বারে দ্বারে পৌঁছে দেবার যে অঙ্গীকার করেছিলেন তা আজ বাস্তবায়িত হচ্ছে।
পরিদর্শনকালে তার সঙ্গে ছিলেন প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এম এ মোহী, সিরাজগঞ্জ স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপ্যাল রেজাউল ইসলাম, কৃষক লীগের কেন্দ্রীয় নেতা আব্দুল লতিফ তারিন, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন, জেলা সিভিল সার্জন ডাঃ শেখ মোঃ মঞ্জুর রহমান ও পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা।

সম্পর্কিত সংবাদ