ঢাকা, শনিবার, এপ্রিল ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

খেলাধুলার সংবাদ : ইংল্যান্ডের নির্বাচক হিসেবে নিয়োগ পেলেন সাবেক ব্যাটসম্যান স্মিথ *ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়ার বিপক্ষে দিবা-রাত্রির টেস্ট খেলবে না ভারত * ওয়েঙ্গারের উত্তরসূরী হিসেবে পাঁচজনকে বিবেচনা করা হচ্ছে   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে   |    বিভাগীয় সংবাদ : মেহেরপুরের মোমিনুলের আর্সেনিকমুক্ত প্লান্ট আবিস্কার *পিরোজপুর আধুনিক কারাগারের নির্মাণ কাজ এগিয়ে চলছে    |    আন্তর্জাতিক সংবাদ : উ. কোরিয়ার প্রতিশ্রুতিতে সন্তুষ্ট নয় জাপান *সিনেট প্যানেলে প্রত্যাখ্যাত হতে পারেন পম্পেও * অশালীন ভিডিও : সৌদি আরবে বন্ধ করে দেয়া হলো নারী শরীরচর্চা কেন্দ্র *পারমাণবিক অস্ত্র নিরস্ত্রীকরণ প্রশ্নে ইতিবাচক পদক্ষেপ উ.কোরিয়ার   |   

ডা. এইচবিএম ইকবাল ও আতিকুল ইসলামসহ সাতজনের আওয়ামী লীগের মনোনয়ন লাভের আবেদন পত্র সংগ্রহ

ঢাকা, ১৩ জানুয়ারি, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ডা. এইচ বি এম ইকবাল ও ব্যবসায়ী নেতা আতিকুল ইসলামসহ সাতজন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য আবেদন পত্র সংগ্রহ করেছেন।
তারা আজ রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে এই আবেদন পত্র সংগ্রহ করেন।
আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ আজ সন্ধ্যায় বাসসকে এ খবর জানান।
তিনি বলেন, আওয়ামী লীগের মনোনয়নের আবেদনপত্র সংগ্রহকারী অপর প্রার্থীরা হলেন, মোহাম্মদ রাসেল আশেকী, আদম তমিজি হক, মো. ফরহাদ হোসেন, মোহাম্মদ শাহ আলম ও মো. জুবায়ের আলম।
ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কার্যালয় সূত্রে জানা যায়, আগামীকাল রোববার ও সোমবার সকাল এগারোটা থেকে বিকেল ৫টা পর্যন্ত আগ্রহী প্রার্থীরা আওয়ামী লীগের মনোনয়ন লাভের জন্য আবেদনপত্র সংগ্রহ ও জমাদান করতে পারবেন।
আগামী ১৬ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারী বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ সভায় আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করা হবে।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুতে মেয়র পদটি শূন্য হওয়ায় গত ৯ জানুয়ারী এ সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।
তফসিল অনুযায়ী আগামী ২৬ ফেব্রুয়ারী এ সিটি কর্পোরেশনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত সংবাদ