ঢাকা, শনিবার, এপ্রিল ২১, ২০১৮

সংবাদ শিরোনাম 

খেলাধুলার সংবাদ : ইংল্যান্ডের নির্বাচক হিসেবে নিয়োগ পেলেন সাবেক ব্যাটসম্যান স্মিথ *ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়ার বিপক্ষে দিবা-রাত্রির টেস্ট খেলবে না ভারত * ওয়েঙ্গারের উত্তরসূরী হিসেবে পাঁচজনকে বিবেচনা করা হচ্ছে   |   আবহাওয়া : দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে   |    বিভাগীয় সংবাদ : মেহেরপুরের মোমিনুলের আর্সেনিকমুক্ত প্লান্ট আবিস্কার *পিরোজপুর আধুনিক কারাগারের নির্মাণ কাজ এগিয়ে চলছে    |    আন্তর্জাতিক সংবাদ : উ. কোরিয়ার প্রতিশ্রুতিতে সন্তুষ্ট নয় জাপান *সিনেট প্যানেলে প্রত্যাখ্যাত হতে পারেন পম্পেও * অশালীন ভিডিও : সৌদি আরবে বন্ধ করে দেয়া হলো নারী শরীরচর্চা কেন্দ্র *পারমাণবিক অস্ত্র নিরস্ত্রীকরণ প্রশ্নে ইতিবাচক পদক্ষেপ উ.কোরিয়ার   |   

সময়ের পরিক্রমায় সমুদ্র বন্দরের পাশাপাশি চট্টগ্রাম বিমানবন্দরের গুরুত্ব বেড়েই চলেছে : বিমানমন্ত্রী

চট্টগ্রাম, ১৩ জানুয়ারি, ২০১৮ (বাসস) : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল বলেছেন, সময়ের পরিক্রমায় সমুদ্র বন্দরের পাশাপাশি চট্টগ্রাম বিমান বন্দরের গুরুত্ব বেড়েই চলেছে।
এ বন্দর থেকে বিভিন্ন গন্তব্যে নতুন নতুন ফ্লাইট চালু হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, এটি বিবেচনায় রেখে সরকার চট্টগ্রাম বিমান বন্দরে নানা ধরনের উন্নয়ন কার্যগ্রম গ্রহণ ও বাস্তবায়ন করছে। মন্ত্রী কর্মকর্তাদের প্রতি দেশপ্রেম, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।
একেএম শাহজাহান কামাল আজ চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে সিভিল এভিয়েশন কর্মকর্তাদের সাথে বৈঠককালে এ আহবান জানান।
এ সময় মন্ত্রী উল্লেখ করেন, চট্টগ্রাম বাংলাদেশের প্রবেশদ্বার এবং বাণিজ্যিক রাজধানী। দেশের ব্যবসা-বাণিজ্যের সিংহভাগ চট্টগ্রাম থেকে পরিচালিত হয়।
সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম নাইম হাসান, শাহ আমানত বিমান বন্দরের ম্যানেজার উইং কমান্ডার রিয়াজুল কবিরসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ বৈঠকে উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ