বাসস
  ২৭ অক্টোবর ২০২৪, ১৪:০১

লক্ষীপুরে জেলা যুবদলের মেডিকেল ক্যাম্প

লক্ষ্মীপুর, ২৭ অক্টোবর, ২০২৪ (বাসস): বন্যায় পরবর্তী দুস্থদের চিকিৎসায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে লক্ষ্মীপুর জেলা যুবদল  আজ দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষধ বিতরণ কর্মসূচি পালন করছে।

সকাল ১০টায় শহরের বিসিক শিল্পনগরী এলাকার কালাগাজী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় ঢাকা ও লক্ষ্মীপুরের শিশু,গাইনি,মেডিসিন ও চর্মসহ ১৫জন ড্যাবের বিভিন্ন বিভাগের চিকিৎসক বিনামূল্যে চিকিৎসা প্রদান করেন। অসহায়, দুস্থ ও নিম্ম আয়ের প্রায় ১৫শর বেশি মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ  প্রদান করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সিনিয়র যুগ্ম-আহবায়ক রশিদুল হাসান লিংকন, সদস্য সচিব আবদুল হুমায়ুন, পৌর বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর লোকমান হোসেন, যুবদল নেতা খালেদ মোহাম্মদ আলী কিরন পাটওয়ারী, মুনছুর আহাম্মদ, সামছুল আলম মামুন, টিপু ভূইয়া ও নিজাম উদ্দিনসহ জেলা-উপজেলা,পৌর বিএনপি, যুবদল,ছাত্রদলের নেতাকর্মীরা।

পরে স্বেচ্ছায় যুবদলের নেতাকর্মীরা রক্তদান কর্মসূচি পালন করেন।

এসময় জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বন্যা পরবর্তী বন্যার্ত, অসহায় ও দুস্থ এবং নিম্মআয়ের মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিরতণ করা হচ্ছে।