বাসস
  ২৯ জুলাই ২০২৩, ১৩:৪৮

জাতির পিতার সমাধিতে নবনিযুক্ত সিএজি মো. নূরুল ইসলামের শ্রদ্ধা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ২৯ জুলাই, ২০২৩ (বাসস) : নবনিযুক্ত মহাহিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক (সিএজি)  মো. নূরুল ইসলাম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন।
আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পার্ঘ অর্পণ করে তাঁর স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি সম্মান প্রদর্শন করেন।
এরপর তিনি পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ৭৫ এর ১৫ই আগস্টের শহীদ  ও মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করেন। এ সময় দেশের শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করা হয়। দোয়া মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ প্রার্থনা করা হয়।
 এ সময় মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পুষ্পস্তবক অর্পণ শেষে নূরুল ইসলাম টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধিসৌধের  প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর  করেন ।
এছাড়াও, বাংলাদেশ এনিমেল হাজব্রেন্ডি অ্যাসোসিয়েশনের (বাহা) নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাত করে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।
এ সময় সংগঠনের সভাপতি জাকির হোসেন আকন্দ (অবসরপ্রাপ্ত সচিব), মহাসচিব ড. অসীম কুমার দাস (প্রকল্প পরিচালক, ডিএলএস) সহ সংগঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য, প্রাণিসম্পদ অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের পদস্থ কর্মকর্তারা  উপস্থিত ছিলেন।