বাসস
  ০২ আগস্ট ২০২৩, ১৯:৫২

সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তাসহ ২ জন নিহত

সিলেট, ২ আগস্ট, ২০২৩ (বাসস) : সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় এক এনজিও কর্মকর্তাসহ ২জন নিহত হয়েছেন।
বুধবার দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের লামাকাজি এলাকার মাহতাবপুর মৎস্য আড়ৎ এলাকায়
বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে এনজিও সংস্থা ‘ইরা’র নির্বাহী পরিচালক সিরাজুল ইসলামের (৬৫) মৃত্যু হয়েছে।
নিহত সিরাজুল ইসলাম সুনামগঞ্জ সদর থানার উকিলপাড়া গ্রামের মৃত আবদুল হেকিমের ছেলে। এ ঘটনায় কারচালক আহত হয়েছেন। তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী একটি বাস সুনামগঞ্জ সড়কের বিশ্বনাথ উপজেলার লামাকাজি এলাকার মাহতাবপুর মৎস্য আড়ৎ এলাকায় গেলে সুনামগঞ্জ থেকে আসা সিরাজুল ইসলামের প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিরাজুল ইসলাম মারা যান। আহত হন তার কারচালক।
জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আবদুল কবির দুর্ঘটনা ও মৃত্যুও সংবাদ জানিয়ে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে জয়কলস হাইওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করে।
এদিকে সিলেটের বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নে অপর এক সড়ক দুর্ঘটনায় ইমরান আহমদ (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি মাথিউরা ইউনিয়নের দক্ষিণ মাথিউরা খলাগ্রামে জালাল উদ্দিনের ছেলে।
বুধবার (২ আগস্ট) দিবাগত রাত পৌনে ২টার দিকে সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, মঙ্গলবার (১ আগস্ট) রাত ৮টার দিকে বিয়ানীবাজার-চন্দরপুর সড়কের দক্ষিণ মাথিউরা মিনারাই এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় তিনি মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় এক সিএনজি অটোরিকশা চালকের সহায়তায় বিয়ানীবাজার উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ২টার দিকে তার মৃত্যু হয়।