বাসস
  ১৩ আগস্ট ২০২৩, ১৬:৪৮

ভোলা ও ঝিনাইদহে বিদ্যুতায়িত হয়ে দুইজনের মৃত্যু

ঢাকা, ১৩ আগস্ট, ২০২৩ (বাসস): ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ও ঝিনাইদহের কোটচাঁদপুরে বিদ্যুতায়িত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে।
বাসসের ভোলা সংবাদদাতা জানান- জেলার বোরহানউদ্দিন উপজেলায় আজ বিদ্যুতায়িত হয়ে মো. সজিব (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার বেলা ১১টার দিকে উপজেলার সাচরা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড এলাকায় বৈদ্যুতিক প্লাগ লাগানোর সময় এই দুর্ঘটনা ঘটে। মৃত সজিব একই এলাকার হারেস ডাক্তারের ছেলে। বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিয়া জানান, সজিব সকালে নিজ বসত ঘরে বৈদ্যুতিক প্লাগ লাগানোর সময় বিদ্যুৎপৃষ্টে গুরুতর আহত হন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।ওসি জানান,পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় অপ মৃত্যুর মামলা হবে বলে জানান তিনি।
বাসসের ঝিনাইদহ সংবাদদাতা জানান- জেলার কোটচাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্টে এক ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে। রোববার সকালে  উপজেলার তালিনা  গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই গ্রামের ইলেকট্রিক মিস্ত্রি গোলাম রসুল (৩৬) গ্রামের একটি বাড়িতে বৈদ্যুতিক মোটর মেরামতের কাজ করছিলো। সেসসময় অসাবধানতাবশত বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গোলাম রসুল তালিনা গ্রামের আব্দুল কাদেরের ছেলে।
কোটচাঁদপুর  থানার ওসি মো. মঈন উদ্দিন জানান-  অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।