বাসস
  ১৬ আগস্ট ২০২৩, ১৮:১৬

বগুড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা পুলিশের আলোচনাসভা

বগুড়া, ১৬ আগস্ট ২০২৩ (বাসস) : জেলায় আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত  বার্ষিকী  উপলক্ষে জেলা পুলিশ আয়োজিত আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
আজ বুধবার বেলা সাড়ে ১১ টায় বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অডিটোরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে এ অুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়ার জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, জেলার সিভিল সার্জন ডা. মোহাম্মদ শফিউল আজম, সিআইডি’র বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউসার সিকদার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক  কমান্ডার মো. রুহুল আমিন বাবলু, বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদাৎ আলম ঝুনু প্রমুখ।
পরে, রচনা প্রতিযোগিতা, গ্রন্থ পাঠ, চিত্রাংকন, কুইজ, উপস্থিত বক্তৃতা, জাতির পিতা বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষন ও কবিতা আবৃত্তি প্রতিযেগিতায় বিজয়ী ১২৬ জন শিক্ষার্থীর মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ এবং গাছের চারা বিতরন করা হয়।
এর আগে গত ৫ আগস্ট থেকে শুরু হওয়ায় এ প্রতিযোগতায় স্থানীয় ১১৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের দুইহাজার ৭৫৬ জন শিক্ষার্থী অংশগ্রহন করে।