বাসস
  ২৪ আগস্ট ২০২৩, ১৯:৩২

পাবনার ঈশ্বরদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নার্স নিহত, প্যাথজলিস্ট আহত

পাবনা, ২৪ আগস্ট, ২০২৩(বাসস) : জেলার ঈশ্বরদীতে আজ সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় রোজিনা খাতুন (৩৪) নামের এক সেবিকার (নার্স) মৃত্যু হয়েছে। আহত মোটরসাইকেল চালক প্যাথজলিস্ট সোলেমানকে (২৫) মুমুর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত রোজিনা খাতুন আলো জেনারেল হাসপাতাল এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের সিনিয়র সেবিকা এবং আরামবাড়ীয়া এলাকার আফজাল মালিথার মেয়ে। একই হাসপাতালের প্যাথজলিস্ট আহত সোলেমানের বাড়ি ঈশ^রদী উপজেলার চর মিরকামারী গ্রামে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার জানান- প্যাথজলিস্ট সোলেমান ক্লিনিকে তার স্ত্রীর সিজারিয়ান করানোর জন্য সিনিয়র সেবিকা রোজিনা খাতুনকে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে আলো জেনারেল হাসপাতাল এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যাচ্ছিল। তাদের মোটরসাইকেলটি ঈশ্বরদী বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন মোড়ে পৌঁছালে মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদুৎ লাইনের পুলের সাথে সজোরে ধাক্কা খায়। স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রোজিনা খাতুনকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল চালক সোলেমানের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।