বাসস
  ০৯ সেপ্টেম্বর ২০২৩, ১৪:১০

নওগাঁয় যাত্রা ফেডারেশনের সম্মেলনে নতুন জেলা কমিটি গঠন

নওগাঁ, ৯ সেপ্টেম্বর, ২০২৩ (বাসস) : জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে শনিবার দুপুর ১২ টায় যাত্রা ফেডারেশনের জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মকলেছুর রহমান মন্টুকে সভাপতি ও মো. আশরাফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৪১ বিশিষ্ট জেলার কার্যকরী কমিটির নাম ঘোষণা করা হয়।  
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাত্রা ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুপ্রীম কোর্টের আইনজীবী এ্ড. হাসান কবির শাহীন। সভাপতিত্ব করেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মো. কায়েস উদ্দিন।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক  মো. মনোয়ার হোসেন মনো, সহ-সম্পাদক মো. রফিকুল ইসলাম, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ আই খান রিপন, আবৃত্তি পরিষদ নওগাঁ'র সহ-সভাপতি এ্ড. জাহাঙ্গীর ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক রফিকুদ্দৌলা রাব্বী  এবং বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মী মো. মকলেছুর রহমার মন্টু।
বক্তাগণ বর্তমান প্রেক্ষাপটে একটি সুন্দর ও সুষ্ঠু সমাজ ব্যবস্থা গড়ে তুলতে যাত্রা শিল্পকে উজ্জিবীত করার প্রয়োজনীয়তার উপর গুরুত্ব প্রদান করেন। সুস্থ্য ধারার যাত্রা শিল্প গড়ে তুলে সারাদেশের যাত্রা শিল্পীদের সংগঠিত করার আহবান জানানো হয়।