বাসস
  ০৯ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩১

সড়ক দুর্ঘটনায় আহত সিকৃবি ছাত্রের মৃত্যু

সিলেট, ৯ সেপ্টেম্বর, ২০২৩ (বাসস) : সড়ক দুর্ঘটনায় আহত সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) এক শিক্ষার্থী মৃত্যু বরণ করেছে।
মৃত শিক্ষার্থীর নাম মোঃ মঈনুল ইসলাম, তিনি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের প্রথম ব্যাচের ছাত্র।
বৃহস্পতিবার রাতে হবিগঞ্জের চুনারুঘাট শায়েস্তাগঞ্জ সড়কের চানভাঙ্গা এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন মঈনুল। পরে আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন (ইন্না-লিল্লাহি ওয়া... রাজিউন)। শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় চুনারুঘাটে নিজ বাড়িতে তার জানাজা শেষে দাফন সম্পন্ন হয়ছে। মেধাবী শিক্ষার্থী মঈনুল ইসলামের মৃত্যুর সংবাদে সিকৃবি ক্যাম্পাসে শোকের ছায়া নেমে আসে।
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক জানান, বৃহস্পতিবার (৭সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে শায়েস্তাগঞ্জ থেকে অটোরিকশাযোগে চুনারুঘাট যাচ্ছিলেন ৬ জন যাত্রী। চাঁনভাঙ্গা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশা দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই রুমেল ও নাজমা নিহত হন। এ ঘটনায় অটোরিকশাচালকসহ ৪ জন গুরুতর আহত হন। হাসপাতালে নিয়ে যাওয়ার পর জসিম মিয়া মারা যান। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিকৃবি শিক্ষার্থী মঈনুল ইসলাম। বাকি ২ জন সিলেট হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদুর্ঘটনায় মৃতের সংখ্যা মোট ৪ জনে দাঁড়িয়েছে।