বাসস
  ১০ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৪৪

নড়াইলে পৃথক অভিযানে বিপুল পরিমাণের ইয়াবাসহ গ্রেফতার ৪

নড়াইল, ১০ সেপ্টেম্বর, ২০২৩(বাসস) : জেলায় র্যা ব ও পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমাণের ইয়াবাসহ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে।
লোহাগড়া পৌরসভা এলাকা থেকে ২ হাজার ২৮০ পিচ ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গ্রেপ্তারকৃতরা হলো- লোহাগড়া উপজেলার পাংখারচর গ্রামের শহিদুল সর্দারের ছেলে রুবেল সর্দার (৩২) ও মৃত. বাবুল সর্দারের ছেলে শাহীন সর্দার (৪৫)। গ্রেফতারকৃত দুইজনকে রোববার আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে র‌্যাব-৬ এর ভাটিয়াপাড়া ক্যাম্পের ওয়ারেন্ট অফিসার বি এম মোস্তফিজুর রহমানের নেতৃত্বে একটি অভিযানিক দল লোহাগড়া বাজার সংলগ্ন মিলন সরকারের বাড়িতে অভিযান চালিয়ে দু’জন মাদক কারবারিকে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক তাদের শোয়ার ঘরের তোষকের নিচ থেকে ২ হাজার ২৮০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন বলেন, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
অপরদিকে, জেলা শহরের ভওয়াখালী থেকে ৮ হাজার ৫২০ পিচ ইয়াবাসহ দুইমাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- কালিয়া উপজেলার পাটেশ্বরী গ্রামের মৃতসাব্বির শেখের ছেলে সাকিব শেখ ও বিলবাউচ গ্রামের সবুর শেখের ছেলে নাজমুল শেখ। পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে  অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী জানিয়েছেন-গোপান সংবাদের মাধ্যমে পুলিশ জানতে পারে শহরের ভওয়াখালী এলাকায় সালাম দাড়িয়ার বিল্ডিংয়ের নীচতলায় ভাড়া দেয়া বাসার মধ্যে কয়েকজন ব্যক্তি বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দ্যেশে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ৮ হাজার ৫২০ পিচ ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।