বাসস
  ১৪ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৩৮

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত 

ঝিনাইদহ, ১৪ সেপ্টেম্বর ২০২৩ (বাসস) : জেলার শৈলকুপা উপজেলায় আজ যাত্রীবাহী বাস ও আলমসাধরু (শ্যালো ইঞ্জিন চালিত যান) মুখোমুখি সংঘর্ষে দুইব্যক্তি নিহত হয়েছেন।
এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। 
আজ বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের গাড়াগঞ্জ ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- হরিণাকুন্ডু উপজেলার ভায়না গ্রামের নারায়ন কুমারের ছেলে মহাদেব কুমার(৬০) ও একই গ্রামের আক্কাস মিত্রির ছেলে খোকন হোসেন (২৯)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহের হরিণাকুন্ডুর ভায়না এলাকা থেকে চারজন পান ব্যবসায়ী আলমসাধুতে (শ্যালো ইঞ্জিন চালিত যান) পান নিয়ে গাড়াগঞ্জে যাচ্ছিলো। পথিমধ্যে যানটি ঘটনাস্থলে পৌঁছালে ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী ‘রূপসা’ পরিবহণের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খোকন নিহত হন। আহত হয়েছেন আরও তিনজন। 
খবর পেয়ে শৈলকুপা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থল থেকে আহত তিনজনকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মহাদেব নামে আরও একজনকে মৃত ঘোষনা করেন। 
ঝিনাইদহ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, শৈলকুপায় ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে যাত্রীবাহি বাস ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে দুইব্যক্তি নিহত হয়েছেন। ঘাতক বাসটি আটক করা হয়েছে।