বাসস
  ২১ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪১

বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ছিলেন জাতির পিতার আদর্শের একজন সৈনিক : শেখ হেলাল

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ২১ সেপ্টেম্বর, ২০২৩ (বাসস) : বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, বীর মুক্তিযোদ্ধা এস এম হুমায়ুন কবির ছিলেন জাতির পিতার আদর্শের একজন সৈনিক। তিনি দীর্ঘদিন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার গচাপাড়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা এস এম হুমায়ুন কবিরের কবর জিয়ারত শেষে তার পরিবারের সদস্যদের সাস্বÍনা দিতে গিয়ে তিনি এসব কথা বলেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকারসহ জেলা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ছিলেন।
সেখান থেকে ফিরে শেখ হেলাল উদ্দীন এমপি কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন।
এরপর শেখ হেলাল টুঙ্গিপাড়া উপজেলার পুবের বিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি মো. শহীদ উল্লা খন্দকারের প্রচেষ্টায় বাস্তবায়িত কৃষি অধিদপ্তরের বিভিন্ন কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় গোপালগঞ্জ জেলা ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।