বাসস
  ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৭

নড়াইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত

নড়াইল, ২৮ সেপ্টেম্বর, ২০২৩ (বাসস):  দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন আজ। তিনি ১৯৪৭ সালের ২৮  সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জ্যেষ্ঠ সস্তান এবং আওয়ামী লীগের সভাপতি তিনি। 
নড়াইল জেলায় আজ যথাযোগ্য মর্যাদায় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালিত হয়। দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। 
এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরমেয়র আঞ্জুমান আরা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খোকন কুমার সাহা, পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, সাধারন সম্পাদক রেজাউল বিশ^াস, মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইফসুফ, সাধারন সম্পাদক ইসমত আরাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।