বাসস
  ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৩৮

প্রধানমন্ত্রীর জন্মদিনে গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ে পরিবেশ বান্ধব তালগাছ রোপণ

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ২৮ সেপ্টেম্বর, ২০২৩ (বাসস) : গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৭তম জন্মদিন উপলক্ষে পরিবেশ বান্ধব ২৫টি তালগাছ  রোপণ করা হয়েছে । 
আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড এ কিউ এম মাহবুব বিশ^বিদ্যালয় পরিবারের পক্ষে বিশ^বিদ্যালয় চত্বরে তাল গাছের চারা রোপণের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন। 
পরে একই সারিতে ২৫টি তাল গাছ রোপন করা হয়। 
এসময় বিশ^বিদ্যালয়ের ট্রেজারার বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ড.  মো. মোবারক হোসেনসহ শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, অফিসার্স এসোসিয়েশনের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ, প্রক্টর, গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  ছাত্রলীগের নেতৃবৃন্দ ও কর্মচারী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া- মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন বিশ^বিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের সিনিয়র ইমাম মুফতী আব্দুল্লাহ আল মামুন। 
এ অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।
বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড এ কিউ এম মাহবুব বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিশ^বিদ্যালয়ের সৌন্দর্যবর্ধণ ও পরিবেশ রক্ষায় একই সারিতে ২৫টি তাল গাছের চারা রোপণ করা হয়েছে।