বাসস
  ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪৩

গাজীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপিত

গাজীপুর, ২৮ সেপ্টেম্বর, ২০২৩ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার গাজীপুর জেলা শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 
এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর পুলিশ সুপার কাজী শফিকুল আলম। 
গাজীপুর জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  মো. ওয়াহিদ হোসেন। 
অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার ( সেবা)  রবিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব লিয়াকত চৌধুরী ও অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক প্রমুখ। 
এর আগে প্রধান অতিথিসহ শিল্পকলার প্রশিক্ষক, প্রশিক্ষণার্থী ও অন্যান্যরা এক বর্ণাঢ্য শোভাযাত্রায় যোগ দেন। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়। এরপর সাংস্কৃতিক পর্বে দেশের উন্নয়নে প্রধানমন্ত্রীর ভূমিকা ও কর্মকান্ড নিয়ে গান, আবৃত্তি, নৃত্য ও প্রধানমন্ত্রীর বিভিন্ন বাণী উপস্থাপন করা হয়। 
একই অনুষ্ঠানে গণহত্যার পরিবেশ থিয়েটার 'বাড়ীয়া গ্রামের অন্ধকার দিন ' এর কলাকুশলী ও অভিনয় শিল্পীদের সনদপত্র বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ওয়াহিদ হোসেন।