বাসস
  ০১ অক্টোবর ২০২৩, ১০:২২

নড়াইল জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

নড়াইল, ১ অক্টোবর, ২০২৩ (বাসস): বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ নড়াইল জেলা শাখার ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতির বীরমুক্তিযোদ্ধা সায়ীদুর রহমান, কার্যকরী সভাপতি মো. সাইফুল আলম মানিক ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর গতকাল পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন বলে সংগঠন সূত্র জানায়। এর আগে চলতি বছরের ৪মার্চ জেলা শিল্পকলা একাডেমি চত্বরে ত্রি-বার্ষিক সম্মেলন শেষে মো. সাইফুল ইসলামকে সভাপতি ও এম.এইচ সোহেলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।
আওয়ামী মৎস্যজীবী লীগ নড়াইল জেলা শাখার সভাপতি মো. সাইফুল ইসলাম আজ বলেন, ‘পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার ফলে দলের সাংগঠনিক কর্মকান্ডে গতিশীলতা আসবে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই কমিটি জোরালোভাবে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করে যাবে।’
অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন- শামীম আতীক মহীদ, সঞ্জয় সাহা, নাজমুল হোসেন, মো. মিলন মৃধা, মো. তাজুল ইসলাম, বিকাশ লস্কর, আলহাজ জহুরুল হক, মো. আশরাফুল আলম, মো. সাজাহান মোল্যা, মো. ওবায়দুল্লাহ ও মো. সাজ্জাদুল হাসান। যুগ্ম-সাধারণ সম্পাদকরা হলেন- রেজওয়ানুল হক, পলাশ কুমার বোস ও হাফিজুর রহমান। সাংগঠনিক সম্পাদক হয়েছেন আ. রহমান মোল্যা, এস.এম. শাহীন, হাছান মোল্যা, সিরাজুল ইসলাম বাবুল ও মঞ্জুর শিকদার। এছাড়া কমিটিতে ২৬ জন কার্যনির্বাহী সদস্য রয়েছেন।
এদিকে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।