বাসস
  ০৮ অক্টোবর ২০২৩, ১৪:২৬

মেঘনায় ট্রলার ডুবিতে থেকে আরো ২ লাশ উদ্ধার 

মুন্সীগঞ্জ, ৮ অক্টোবর, ২০২৩(বাসস): জেলার গজারিয়ায় সীমান্তবর্তী নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের চর কিশোরগঞ্জের কাছে শুক্রবার সন্ধ্যায় বাল্কহেটের ধাক্কায় মেঘনায় ট্রলার ডুবির ঘটনায় আজ আরো দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে ।এই নিয়ে দুর্ঘটনায় তিনজনের লাশ উদ্ধার হলো।
বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ অঞ্চলের উপ-পরিচালক ওবায়দুল করিম জানান, নিখোঁজ জান্নাতুল সাবিহা (৮) মরদেহ দুর্ঘটনাস্থল থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে চাঁদপুরের ষাটনল এলাকা থেকে আজ সকাল ৭টায় ও ১০ টায় প্রায় ৭ কিলোমিটার দূরের মুন্সীগঞ্জের চরঝাপটা কাছ থেকে সাব্বির হোসেনের (৩৬) লাশ উদ্ধার হয়। শনিবার সুমনা আক্তারের (২৬) উদ্ধার করা হয় ৩০০ মিটার দূরের নদী তীরের চর রমজান বেগ  থেকে। সাবিহা নিহত সুমনার ভাসুরকন্যা।  আর সাব্বির হোসেন নিহত সুমনার ভগ্নিপতি।  
তবে এখনো সাব্বিরের পুত্র ইমাদ হোসেন (৭), সুমনার দুইকন্যা জান্নাতুল মাওয়া (৬) ও জান্নাতুল ফেরদৌস (৪)  নিখোঁজ রয়েছে। 
বিআইডব্লিউটিএ, ফায়ার সার্ভিস,  কোস্টগার্ড, নৌবাহিনীর ডুবরী ও নৌপুলি নিখোঁজ  দুইবোন এবং পিতা-পুত্রের লাশের সন্ধানে তৃতীয় দিনের মত অভিযান পরিচালনা করছে। 
তবে এখনো দুর্ঘটনাকবলিত ট্রলার শনাক্ত এবং ঘাতক বাল্কহেট জব্দ করতে পারেনি। পরিবারের অনেক আত্মীয়-স্বজন ট্রলার নিয়ে মেঘনা চষে বেড়াচ্ছে। 
গজারিয়া উপজেলার দক্ষিণ ফুলদি গ্রামের পরিবারের সদস্যরা দৌলতপুর থেকে ট্রলার নিয়ে ঘুরতে বের হয়। ফেরার পথে বাল্গহেটের ধাক্কায় ডুবে যায় প্রায় ৬০ ফুট দীর্ঘ  ট্রলারটি।