বাসস
  ০৯ অক্টোবর ২০২৩, ১৯:৫৩

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত ‘ওয়ান সিটি, টু টাউন’: চসিক মেয়র

চট্টগ্রাম, ৯ অক্টোবর, ২০২৩ (বাসস): চীনের সাংহাই নগরীর আদলে ‘ওয়ান সিটি, টু টাউন’ মডেলে গড়ে তোলা চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে প্রস্তুত বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমন উপলক্ষে নগরের পতেঙ্গায় নির্মিত বঙ্গবন্ধু টানেলের সম্মুখ থেকে বিমানবন্দর সড়কের কার্পেটিং এবং সৌন্দর্য বর্ধনের চলমান কাজ পরিদর্শনকালে চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী আজ এ মন্তব্য করেন।
নগরীর পতেঙ্গা ও দক্ষিণ চট্টগ্রামের আনোয়ারা উপজেলাকে সংযুক্ত করতে দক্ষিণ এশিয়ার মধ্যে প্রথম চট্টগ্রামে কর্ণফুলী নদীর তলদেশে নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৮ অক্টোবর শনিবার উদ্বোধন করবেন বলে আশা করা হচ্ছে।
সৌন্দর্য বর্ধন কাজ সরেজমিনে পরিদর্শনকালে মেয়র কাজের গুণগত মান যাচাই করেন এবং কোথাও কোনো প্রকার অসঙ্গতি থাকলে দ্রুত তা সমাধানসহ নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট প্রকৌশলীদের নির্দেশনা প্রদান করেন।
এ সময় সিটি মেয়রের সঙ্গে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর ছালেহ আহম্মদ চৌধুরী, অধ্যাপক মোহাম্মদ ইসমাইল, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম ও নির্বাহী প্রকৌশলী আশিকুল ইসলাম প্রমুখ।