বাসস
  ১৯ অক্টোবর ২০২৩, ১২:৪৭

কুমিল্লায় ৯১টি পূজামন্ডপে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান প্রদান

কুমিল্লা (দক্ষিণ), ১৯ অক্টোবর, ২০২৩ (বাসস) :জেলায়  সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুূর্গোৎসব উপলক্ষে প্রতি বছরের মতো এবারও কুমিল্লা মহানগর ও আদর্শ সদর উপজেলার ৯১ টি পূজামন্ডপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। আজ বেলা ১১টায় কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যলয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব মিলানায়তনে আয়োজিত অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. জহিরুল ইসলাম সেলিম।
তিনি বলেন, ঐতিহ্যের কুমিল্লায় সৌহার্দ্য ও সম্প্রীতির যে নজির রয়েছে তা আর কোথাও নেই। ধর্ম-বর্ণ-নির্বিশেষে শান্তির নিরাপদ আবাসভূমিতে পরিণত হয়েছে আমাদের কুমিল্লা। তাই সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সতর্ক থাকতে  হবে। আগামীতেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ষড়যন্ত্র নস্যাৎ করে উন্নয়নের স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড.মো. আমিনুল ইসলাম টুটুল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল্লাহ খোকন, সাংগঠনিক সম্পাদক বাবু চিত্তরঞ্জন ভৌমিক, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি  বাবু শিবু প্রসাদ রায়, সনাতন ধর্মাবলম্বীদের নেতা কান্তি রাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. সৈয়দ নূরুর রহমান, আদর্শ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  তারিকুর  রহমান জুয়েল, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক  হাবিবুর সায়েরীন সাহের, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক এনাম, এড. হোসনেয়ারা বকুল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোস্তফা মাইদুল মুরাদ, মহানগর পূজা উদযাপন পরিষদের  সাধারণ সম্পাদক অচিন্ত  দাশ টিটু প্রমুখ।