বাসস
  ৩১ অক্টোবর ২০২৩, ২০:২৮
আপডেট  : ৩১ অক্টোবর ২০২৩, ২০:৩২

পাবনায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ 

পাবনা, ৩১ অক্টোবর, ২০২৩ (বাসস) : বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আজ পাবনায় শান্তি  ও উন্নয়ন সমাবেশ করেছে পাবনা জেলা আওয়ামী লীগ। 
মঙ্গলবার সকালে শহরের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে সমবেত হয় এবং শান্তি সমাবেশ করে। শহরের প্রধান সড়ক আব্দুল হামিদ রোড়ে শান্তি মিছিল করে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শান্তি মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে পথসভা অনুষ্ঠিত হয়। 
এসব কর্মসুচীতে অংশ গ্রহণ করেন- পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, পাবনা পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, রাষ্ট্রপতির ছেলে ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক উপ-কমিটির সদস্য আরশাদ আদনান রনি, জেলা আওয়ামী লীগ নেতা শাওয়াল বিশ^াস, মোস্তাফিজুর রহমান সুইট, মোশারফ হোসেন, সোহেল হাসান শাহীন, আনিসুজ্জামান দোলন, মোস্তাক আহমেদ আজাদ, জেলা যুবলীগ নেতা আলী মর্তুজা বিশ^াস সনি, শিবলী সাদিক প্রমুখ। 
এছাড়াও জেলা শ্রমিক লীগের সভাপতি ফোরকান আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ ও সাধারণ সম্পাদক রাব্বিউল সিমান্ত কর্মসুচীতে অংশ নেন ।
এদিকে আজ বিএনপি-জামায়াতের অবরোধ কর্মসুচীতে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায় নাই। শিক্ষা প্রতিষ্ঠান, অফিস, আদালত, ব্যাংক- বীমা ও দোকানপাঠসহ সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান খোলা ছিল। 
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, জেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটে নাই।