বাসস
  ০২ নভেম্বর ২০২৩, ১৬:৩৮

জয়পুরহাটের পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

জয়পুরহাট, ২ নভেম্বর, ২০২৩ (বাসস) : জেলার পাঁচবিবি উপজেলার দরগার মোড় এলাকায় অসাবধানতা বশতঃ নির্মাণাধীন একটি ব্রিজের গর্তে পড়ে গিয়ে জবাইদুল ইসলাম (৪৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত। অপর একজন স্কুল শিক্ষক গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত জবাইদুল ইসলাম (৪৫) পাঁচবিবি উপজেলার উচাই কৈমারী গ্রামের জাহের আলীর ছেলে। বৃহস্পতিবার সকালে পাঁচবিবি উপজেলার আটাপুর ইউনিয়নের দরগার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ(ওসি) জাহিদুল হক স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার সকালে পাঁচবিবি উপজেলার উচাই গ্রামের জবাইদুল ইসলাম ও উচাই চকপাড়া বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফির উদ্দিন আকন্দ দুজনে মোটরসাইকেল যোগে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া বাজারে মাছ বিক্রয়ের জন্য যাচ্ছিলেন। এসময় দরগার মোড় নামক এলাকায় সড়কে ব্রিজ নির্মাণের জন্য কাজ চলছিল। নির্মাণাধীন ব্রিজের সামনে কোন সতর্কতা মূলক সাইনবোর্ড না থাকায় চলন্ত মোটরসাইকেলসহ তারা দুজনেই গর্তে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যায় জবাইদুল ইসলাম আর গুরুতর আহত অবস্থায় শিক্ষক শফির উদ্দিন আকন্দকে স্থানীয়রা উদ্ধার করে পাঁচবিবি উপজেলার মহিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তিনি এখন আশংকা মুক্ত বলে জানা গেছে।
ওসি বলেন, এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি।