বাসস
  ০৭ নভেম্বর ২০২৩, ১০:২৩

নারায়ণগঞ্জে কাভার্ড ভ্যানে আগুন

নারায়ণগঞ্জ, ৭ নভেম্বর, ২০২৩ ( বাসস) : ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে শাহ্ সিমেন্টের পার্কিং করা কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ৯টায় ফতুল্লার কায়েমপুর এলাকায় জেলা রেজিস্ট্রি অফিসের সামনে এঘটনা ঘটে।
কাভার্ড ভ্যানের চালক জিল্লুর রহমান জানান, শাহ্ সিমেন্ট কারখানার নিজস্ব (ঢাকা মেট্রো-উ ১১-১৫০৮) কাভার্ডভ্যান সিমেন্ট নরসিংদী নামিয়ে আবার কারখানায় আসার পথে নারায়ণগঞ্জ জেলা রেজিস্ট্রি অফিসের সামনে ইঞ্জিনে সমস্যা দেখা দেয়। এতে সড়কের পাশে গাড়ি পার্কিং করে মিস্ত্রীর খোঁজ করছিলাম। তখন আমার গাড়ির সামনে একটি মাইক্রো এসে পার্কিং করে। এসময় পিছন থেকে ৬/৭ জন লোক দৌড়ে এসে আমার গাড়িতে আগুন দিয়ে সামনের মাইক্রোতে উঠে পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করেন।
এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম জানান, কাভার্ড ভ্যানে আগুন দিয়ে কালো রংয়ের নোয়া মাইক্রো যোগে যখন দুর্বৃত্তরা পালিয়ে যাচ্ছিল তখন আমাদের পুলিশের একটি টিম তাদের ধাওয়া করে। এসময় পথিমধ্যে দুর্বৃত্তরা মাইক্রো থেকে লাফিয়ে পালিয়ে যায়। তখন চালকসহ মাইক্রোটিকে পুলিশ আটক করে। চালককে জিজ্ঞাসাবাদ চলছে। পরে বিস্তারিত জানানো হবে।