বাসস
  ০৭ নভেম্বর ২০২৩, ১৫:৫৩

চুয়াডাঙ্গার দামুড়হুদায় বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ

চুয়াডাঙ্গা, ৭ নভেম্বর, ২০২৩ (বাসস): বার্ষিক উন্নয়ন কর্মসূচির আওতায় জেলার দামুড়হুদার দরিদ্র ও মেধাবী ১৭০ জন শিক্ষার্থীকে বাইসাইকেল ও ৭০জন দুস্থ নারীর মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
আজ বেলা ১১ টায় দামুড়হুদা উপজেলা পরিষদ প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের ও দুস্থ নারীদের হাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাইসাইকেল, সেলাই মেশিন ও বঙ্গবন্ধুর অসামাপ্ত আত্মজীবনী বই তুলে দেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর।
এসময় তিনি বলেন, বর্তমান গণতান্ত্রিক সরকার শিক্ষারমান উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে পাঠ্যবই পৌঁছে দিয়ে যুগান্তকারী উদাহরণ সৃষ্টি করেছে। ২০২২-২৩ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে উপজেলা উন্নয়ন সহায়তা খাতের বরাদ্ধ হতে উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৭০জন দুস্থ ও মেধাবী শিক্ষার্থীর মধ্যে বাইকেল ও দুস্থ নারীদের হাতে ৭০টি সেলাই মেশিন বিতরণ করা হয়।
দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকসানা মিতার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনছুর বাবু ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান।