বাসস
  ০৭ নভেম্বর ২০২৩, ২১:০৪

সিলেট সিটি করপোরেশনের জনগণের সব সমস্যা দূর হবে : প্রবাসী কল্যাণমন্ত্রী

সিলেট, ৭ নভেম্বর, ২০২৩ (বাসস) : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, মেয়র আনোয়ারুজ্জামানের নেতৃত্বে সিলেট সিটি করপোরেশনের জনগণের সব সমস্যা দূর করা হবে। 
আজ মঙ্গলবার বিকেলে নগরভবন প্রাঙ্গনে সিলেট সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব হস্তান্তর উপলক্ষে আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিন একথা বলেন।
এসময় মন্ত্রী আরও বলেন, আনোয়ারুজ্জামান চৌধুরী দেশে-বিদেশে একজন জনপ্রিয় মানুষ, তার মেধা ও অভিজ্ঞতায় সিলেট সিটি করপোরেশনের জনগণের সব সমস্যা অবশ্যই দূর হবে। বিশেষ করে জলাবদ্ধতা সমস্যার সমাধানে নতুন মেয়র মনোযোগী হবেন। 
মন্ত্রী আরো বলেন, সবার সহযোগিতায় সিসিক একটি সফল সিটি করপোরেশনে পরিণত হবে। তিনি বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরীকে আন্তরিক শুভেচ্ছা জানান।
সিলেট সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিমা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সুধি সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলার পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সিলেটের জেলা প্রশাসক রাসেল হাসান, সিলেট মহানগর পুলিশের কমিশনার ইলিয়াস শরীফ প্রমুখ। 
এর আগে মঙ্গলবার বিকালে নগরভবনের মেয়র কার্যালয়ে বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরী নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর হাতে দায়িত্ব তুলে দেন। দায়িত্ব হস্তান্তর শেষে আরিফুল হক চৌধুরী নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে শুভেচ্ছা জানান এবং মহানগরীর উন্নয়নে সবসময় পাশে থাকার আশ্বাস দেন। নতুন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীও তাকে বিদায়ী শুভেচ্ছা জানান এবং মহানগরীর উন্নয়নে তার পরামর্শ ও সহযোগিতা পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।
দায়িত্ব নেওয়ার আগে দুপুরে নবনির্বাচিত মেয়র কাউন্সিলরদেরকে সাথে নিয়ে সিলেটে ওলিকুল শিরোমণি হযরত শাহজালাল (রঃ) মাজার জিয়ারত ও সেখানে ফাতেহা পাঠ করে সিলেটসহ সমগ্র দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন।