বাসস
  ০৯ নভেম্বর ২০২৩, ১৮:৩৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে জয়পুরহাটে নাগরিক সভা

জয়পুরহাট, ৯ নভেম্বর, ২০২৩ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাতে শহরের মুক্তমঞ্চে আজ বিকাল ৪টায় জেলায় এক নাগরিক সভা অনুষ্ঠিত হয়। 
জেলার জন্য প্রধানমন্ত্রী একনেকে প্রায় ৫০০ কোটি টাকার গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প অনুমোদন ও এখানে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহণ করায় এই নাগরিক সভা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জয়পুরহাট জেলা কমান্ডের সাবেক ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন নাগরিক সভায় সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান। তিনি বলেন- শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা পূর্বে কখনও হয়নি। তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।
জয়পুরহাট ও পাঁচবিবি উপজেলা থেকে এবং পৌর এলাকার নেতাকর্মী, সমর্থকরা সভায় যোগদান করেন। নাগরিক সভায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহসীন আলী, পাঁচবিবি উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু সাঈদ আল মাহমুদ চন্দন, পুরানাপৈল ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম রফিক প্রমুখ। 
এ ছাড়াও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও এখানে বক্তব্য রাখেন।