শনিবার
বাসস
  ১৭ নভেম্বর ২০২৩, ১০:২২

মুন্সীগঞ্জের শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৭

মুন্সীগঞ্জ, ১৭ নভেম্বর, ২০২৩ (বাসস): জেলার শ্রীনগর উপজেলার কেয়টখালীর বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা খেয়ে দুর্ঘটনায় পতিত হলে দুইজন নিহত ও  সাতজন আহত হয়েছেন।
নিহত দুইজন পুরুষ, তাদের  পরিচয় এখনো জানা যায়নি। আহতদের মধ্যে বরিশালের নাজিরপুরের পুরবী রায় (২৬), গোপালগঞ্জের মোকসেদপুরের জাহিদ হাসান(২৮),  পিরোজপুরের মঠবাড়িয়ার দ্বীপ হাওলাদার(২৪), পিরোজপুরের একরাম হোসেন (৩৩) ও রাখি আক্তারকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  
শ্রীনগর থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, সকাল সোয়া ৭টার দিকে বেপরোয়া গতির দোলা পরিবহনের দূরপাল্লার  বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপে উঠে যায়। এই সময় বিকট শব্দে সড়ক বিভাজকের সাখে ধাক্কা লেগের বাসের একাংশ দুমড়ে-মুচড়ে যায়। চালককে খুঁজে পাওয়া যায়নি বাসটি রেকার দিয়ে সরিয়ে যান চলাচল স্বাভাবিক রাখা হয়েছে। বাসটি জব্দ করে রাখা হয়েছে।  
শ্রীনগর ফায়ার স্টেশনের পরিদর্শক মাহফুজ রিবেন জানান, বৃষ্টির মধ্যেই দুর্ঘটনাকালিত বাস থেকে রক্তাক্ত হতাহতদের উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুইযাত্রীকে মৃত ঘোষণা করেন।