বাসস
  ১৯ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৫

আরব বসন্তের স্বপ্ন বাংলাদেশে বাস্তবায়িত হবে না : হানিফ

কুষ্টিয়া, ১৯ ডিসেম্বর, ২০২৩ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ২০১৪ সালের নির্বাচনের পর থেকে এদেশে বহুবার আরব বসন্তের গল্প শোনানো হয়েছে। আরব বসন্তের স্বপ্ন আরবেই দেখতে হবে। বাংলাদেশে এ স্বপ্ন বাস্তবায়িত হবে না।
আজ বুধবার সকালে পিটিআই রোডে তার নিজ বাসভবনের সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 
হানিফ বলেন, আরব বসন্ত আরব দেশেই হয়, সেটা বাংলাদেশে হওয়ার কোন সুযোগ নেই। যারা আরব বসন্তের স্বপ্ন দেখছেন তারা আরবে গিয়ে দেখতে পারেন। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
তিনি বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচন উপলক্ষ্যে ইতিমধ্যে সারা দেশে মানুষের মধ্যে ব্যাপক উৎসবের আমেজ শুরু হয়েছে। গতকাল প্রতীক বরাদ্দের পর নির্বাচনের প্রচারণা শুরু হয়েছে। সাধারণের উপস্থিতিতে  উৎসবমুখর পরিবেশে ৭ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। 
আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক বলেন, বিএনপি এখন রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত নেই। রাজনৈতিক দল থেকে আস্তে আস্তে দূরে সরে গেছে। বাসে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে তারা এখন সাধারণ মানুষকে হত্যা করে সন্ত্রাসী কর্মকান্ড করছে। রাষ্ট্রের সম্পদ ধ্বংস করে তাদের দ্বারা দেশ ও জাতির কল্যাণ হতে পারে না। বিএনপি এখন দেশের শত্রু ও জাতির শত্রু। তাই তাদের এখন আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে হবে।