বাসস
  ১৯ ডিসেম্বর ২০২৩, ১৯:৫৯

পূণ্যভূমি সিলেট থেকেই নির্বাচনের প্রচারণা শুরু করবেন শেখ হাসিনা : জাহাঙ্গীর কবির নানক

ফাইল ছবি

সিলেট, ১৯ ডিসেম্বর, ২০২৩ (বাসস) : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সিলেট আমাদের পুণ্যভূমি, সিলেট থেকেই বুধবার (২০ ডিসেম্বর) নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আজ মঙ্গলবার দুপুরে জাহাঙ্গীর কবির নানক সিলেটে প্রধানমন্ত্রীর জনসভাস্থল সরকারী আলীয়া মাদ্রাসাহ মাঠ ও মঞ্চ পরিদর্শন শেষে স্থানীয় নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীদের সাথে আকাপকালে তিনি এমন মন্তব্য করেন।
এসময় নানক বলেন, এই পবিত্র ভূমি থেকেই বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিবার জাতীয় নির্বাচনের প্রচারণা শুরু করে। এরই ধারাবাহিকতায় বুধবার সিলেট থেকেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন দলের সভাপতি শেখ হাসিনা।
বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে সিলেটবাসীর সহযোগিতা কামনা করে নানক বলেন, আগামীকালকে আলিয়া মাদ্রাসার মাঠে প্রধানমন্ত্রীর জনসভা জনসমুদ্রে রূপ নেবে। এই জনসভার মধ্য দিয়ে প্রমাণ হবে এবারও সিলেটের সব কয়টি আসন সিলেটবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেবে।
এসময় সাবেক মন্ত্রী নানক আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় সিলেটবাসীর প্রতি আন্তরিক। তাঁর কাছে কিছু চাইতে হয় না, চাওয়ার আগেই তিনি দিয়ে থাকেন। সিলেটবাসীকেও তিনি অনেক কিছু দিয়েছেন। সিলেটসহ পুরো দেশকে একটি স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে তিনি ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছেন। এইসব পরিকল্পনা বাস্তবায়নে সিলেটবাসী সাথে থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা কেবুন্নেছে হক, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগ সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট সিটি সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আগামীকাল বুধবার (২০ ডিসেম্বর) সিলেট সফরে যাচ্ছেন। তিনি সেখানে পৌঁছে প্রথমেই ওলিকুল শিরোমণি হযরত শাহজালাল ও হযরত শাহপরান (রঃ) এর মাজার জেয়ারত করবেন। পরে বিকেলে তিনি সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।