বাসস
  ২৪ ডিসেম্বর ২০২৩, ১৮:২৫

সংসদ সচিবালয়ের ব্যক্তিগত কর্মকর্তা নজরুল ইসলামের মৃত্যুতে স্পিকারের শোক

ঢাকা, ২৪ ডিসেম্বর, ২০২৩ (বাসস) : জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদ সচিবালয়ের ব্যক্তিগত কর্মকর্তা মো. নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
স্পিকার মো. নজরুল ইসলামের রুহের মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, আজ রোববার দুপুর বারোটায় মহাখালীর কলেরা হাসপাতালে অসুস্থ অবস্থায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৪৫ বছর। মো. নজরুল ইসলাম ব্যক্তিগত কর্মকর্তা হিসেবে প্রশাসন-১ অধিশাখায় কর্মরত ছিলেন।
সংসদ সচিবালয়ের ব্যক্তিগত কর্মকর্তা মো. নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুক, ু সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কে এম আব্দুস সালাম এবং জাতীয় সংসদ সচিবালয়ের কর্মকর্তা কর্মচারী ফোরামের সদস্যবৃন্দ।
আজ বেলা সাড়ে ৩টায় সংসদ সচিবালয়ের মিডিয়া সেন্টারের সামনে মো. নজরুল ইসলামের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এসময় স্পিকার ও ডেপুটি স্পিকারের পক্ষ থেকে মরহুমের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এছাড়াও শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কে এম আব্দুস সালাম এবং জাতীয় সংসদ সচিবালয়ের কর্মকর্তা কর্মচারী ফোরামের সদস্যবৃন্দ।
উল্লেখ্য, সংসদ সচিবালয় আবাসিক কমপ্লেক্সে দ্বিতীয় জানাজার নামাজ শেষে মো. নজরুল ইসলামকে কিশোরগঞ্জে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।